এই মুহূর্তে রাজ্য

পাতাললোকে সরগরম গোটা দেশ ! অনুষ্কার নামে পুলিশে অভিযোগ দায়ের।

 

এন্টারটেনমেন্ট ডেস্ক , ২৮ মে:- গত কয়েকদিন আগেই লকডাউনে ঘরে বসে নিজের স্ত্রীর প্রযোজনায় তৈরি প্রথম ওয়েব সিরিজটি দেখে মুগ্ধ হয়েছিলাম ভারত অধিনায়ক বিরাট কোহলি। তিনি বলেছিলেন, “সত্যি অসাধারণ। এত সুন্দর একটা প্রযোজনার জন্য তোমাকে অনেক ধন্যবাদ।” আর এবার সেই বিরাটপত্নীর বানানো পাতাললোকের জন্যই স্ত্রী অনুষ্কাকে ডিভোর্স দেওয়ার প্রস্তাব দেওয়া হল বিরাটকে। সম্প্রতি অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে পাতাললোক। পাতাললোক ওয়েব সিরিজ দিয়ে ওয়েব দুনিয়ায় প্রযোজক হিসেবে পা রেখেছেন অনুষ্কা শর্মা। তাঁর প্রযোজিত এই ওয়েব সিরিজের অভিনয় থেকে ক্যামেরা, লোকেশন, কাস্টিং সব নিয়েই দারুণ প্রশংসা হচ্ছে। এর মাঝেই এবার পাতাললোক নিয়ে বড় বিতর্ক। পাতাললোক ওয়েব সিরিজটি নিষিদ্ধ ঘোষণা করার দাবি তুলেছেন বিজেপি নেতা নন্দকিশোর গুরজার। আমাজন প্রাইমে মুক্তি পাওয়া পাতাললোক দেশদ্রোহী ওয়েব সিরিজ, দাবি বিজেপি নেতার। অনুষ্কা শর্মার বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের হয়েছে। সেই নিয়ে গত দুদিন ধরে বিতর্ক তুঙ্গে।
উত্তর প্রদেশের বিজেপি বিধায়ক নন্দকিশোর গুরজার প্রযোজক অনুষ্কার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। ওয়েব সিরিজে অনুমতি ছাড়াই তাঁর ছবি ব্যবহার করা হয়েছে বলে অভিযোগ করেন তিনি। ওয়েব সিরিজে গাজিয়াবাদের ইউপি গেটের উদ্বোধনের একটি দৃশ্যের ছবি খবরের কাগজে প্রকাশ পেয়েছে দেখানো হয়েছে। যেখানে উত্তরপ্রদেশের বিজেপি বিধায়ক নন্দকিশোর গুরজারের ছবি পেপার কাটআউটকে দেখানো হয়েছে। পাশাপাশি যোগী আদিত্যনাথ সহ আরও বেশকিছু বিজেপি নেতার ছবিও ঐ সংবাদপত্রের কাটআউট ছবিতে ব্যবহার রয়েছে। অনুমতি ছাড়া ছবি দেখানোতেই প্রযোজক অনুষ্কার বিরুদ্ধে আইনের দ্বারস্থ হয়েছেন নন্দকিশোর গুরজার।

There is no slider selected or the slider was deleted.

এর পাশাপাশি এক ভিডিওতে নন্দকিশোর গুরজার বলেছেন পাতাললোক ওয়েব সিরিজে সনাতন ধর্মকে আঘাত ও হিন্দুত্ববাদী সংগঠনগুলি নিয়ে ভুল বার্তা দেওয়া দিয়েছে। ওয়েব সিরিজে ভারতে হিন্দুরা ধর্মের নামে মুসলিমদের উপর গণপ্রহার করে বলে দেখানো হয়েছে। আরও অভিযোগ দেশের তদন্তকারী সংস্থা সিবিআইকে ছোট করে দেখানো হয়েছে। স্বেদেশীদের ধরে সিবিআই মিথ্যে কেস সাজিয়ে পাকিস্তানি বলে দাবি করে বলে ওয়েব সিরিজে দেশদ্রোহী মন্তব্য দেখানো হয়েছে বলে গুরজার বলেছেন। আর তাই বিরাট যেহেতু দেশের জন্য খেলেন তাই দেশের বিরুদ্ধে তৈরি এমন ওয়েব সিরিজ প্রযোজনা করার জন্যে অনুষ্কাকে অবিলম্বে ভারত অধিনায়কের ডিভোর্স দেওয়া উচিত বলে আপত্তিকর মন্তব্য করেছেন গুরজার।