এই মুহূর্তে জেলা

মা হওয়ার খবরে লকডাউনেও খুশির জোয়ার ,পুত্রসন্তানের জন্ম দিলেন অভিনেত্রী কোয়েল।

 

প্রদীপ সাঁতরা,৫ মে:-  লকডাউনের স্তব্ধ সময়েই এল নতুন প্রাণের খবর। মা হয়েছেন কোয়েল মল্লিক। বিনোদন জগতে যেন খুশির ছোঁয়া লেগেছে এই খবর। ভবানীপুরের মল্লিক বাড়িতেও কার্যত উৎসবের আমেজ! প্রযোজক নিসপাল সিং রানের ঘরে মঙ্গলবার সকালেই পুত্রসন্তানের জন্ম দিলেন কোয়েল। সুখবর ছড়িয়ে পড়তেই ভক্তদের অভিনন্দন আর শুভেচ্ছাবার্তার ঢল বয়েছে সোশ্যাল মিডিয়ায়। নবজাতকের ছবি দেখবে বলেও অপেক্ষা করছে অনেকে। মঙ্গলবার ভোর পাঁচটা নাগাদ দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে সন্তানের জন্ম দেন কোয়েল। দাদু হওয়ার আনন্দ সংবাদমাধ্যমের সঙ্গে ভাগ করে নিয়েছেন রঞ্জিত মল্লিকও। জানিয়েছেন, সদ্যপ্রসূতি মা ও সন্তান দু’জনেই ভাল আছে। সদ্যোজাতের ওজন হয়েছে ৩.১ কেজি।

There is no slider selected or the slider was deleted.

কোয়েলের মা হতে চলার খবর সকলেই জানতেন। কারণ দিন কয়েক আগে নিজেই ইনস্টাগ্রামে এখবর পোস্ট করেছিলেন অভিনেত্রী। তাঁর খুশিভরা উজ্জ্বল মুখও মন কেড়েছিল ভক্ত-অনুগামীদের।‌ মা হলেন কোয়েল মল্লিক। মঙ্গলবার ভোরে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তিনি। পার্ক স্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন কোয়েল। সেখানেই ভূমিষ্ঠ হয়েছে তাঁর সন্তান। মা ও ছেলে দু’জনেই ভাল আছেন বলে জানিয়েছেন চিকিৎসকরা। কোয়েলের আসন্ন মাতৃত্বের খবর প্রকাশ্যে‌ আসে কয়েক মাস আগে। ফেব্রুয়ারিতে নিজের বিবাহবার্ষিকীতে ইনস্টাগ্রামে সুখবর জানান কোয়েল। তারপর দেশজুড়ে ছড়িয়ে পড়ে প্রাণঘাতী ভাইরাস করোনা। ফলে অভিনেত্রীর স্বাস্থ্য নিয়ে চিন্তিত ছিলেন পরিবারের সদস্য থেকে অনুরাগীরা। তার উপর কোয়েলের ডেলিভারি ডেটও পড়ে এর মধ্যেই। ফলে স্বাস্থ্য নিয়ে চিন্তা বেড়েই যায়। কিন্তু সন্তান জন্মের পর কোনও সমস্যা হয়নি।

There is no slider selected or the slider was deleted.

মঙ্গলবার ভোর সাড়ে পাঁচটায় পুত্র সন্তানের জন্ম দেন তিনি। গর্ভবতী অবস্থায় শ্বশুরবাড়িতেই ছিলেন কোয়েল। ২০১৩ সালে প্রযোজক নিসপাল সিং রানেকে বিয়ে করেন কোয়েল। বিয়ের পরে কিছুটা হলেও কাজ কমিয়ে দিয়েছিলেন রঞ্জিত মল্লিকের কন্যা। এবার বাস্তব জীবনেও নতুন ভূমিকায় রুপোলি পর্দার নায়িকা। বিয়ের পরেও অবশ্য পুরোদমেই অভিনয় চালিয়ে গিয়েছেন কোয়েল। একের পর এক ভাল ছবিও করেছেন। আপাতত এই নতুন সদস্যকে নিয়েই যে কোয়েল ও তাঁর পরিবারের সদস্যরা ব্যস্ত থাকবেন, তা আর বলার অপেক্ষা রাখে না।

There is no slider selected or the slider was deleted.