এই মুহূর্তে জেলা

কোচবিহার থেকে মাধ্যমিকের প্রশ্ন ফাঁসের খবর চাউর হতেই চাঞ্চল্য।

 

 কোচবিহার,২০ ফেব্রুয়ারি:- মাধ্যমিকের তৃতীয় দিনে কোচবিহার থেকে প্রশ্ন ফাঁসের খবর চাউর হতেই চাঞ্চল্য ছড়ালো। এঘটনাকে কেন্দ্র করে তোলপাড় প্রশাসনিক মহল। যদিও প্রশ্ন ফাঁসের এই অভিযোগকে অস্বীকার করল প্রশাসনিক কর্তারা। তবে এইদিন কোচবিহার ২ নং ব্লকের পুণ্ডীবাড়ি আরজিএল বয়েজ স্কুলের এক ছাত্রকে আটক করা হয়েছে।

There is no slider selected or the slider was deleted.

অভিযোগ ওই ছাত্র কোনো ভাবে মোবাইল ফোন নিয়ে গিয়ে প্রশ্ন পত্রের ছবি তুলেছিল। কিন্তু এর মধ্যেই পরীক্ষকদের নজরে আসে বিষয়টি। তখনি ওই ছাত্রকে ধরে তল্লাশি চালাতে উদ্ধার হয় মোবাইল ফোন।স্কুল সূত্রে জানা যায় এদিন ছিল মাধ্যমিক পরীক্ষা। অভিযুক্ত ওই ছাত্রকে আটকে রেখে জেলা প্রশাসন ও স্কুল পরিদর্শকে খবর দেয় ওই বিদ্যালয়ের পরীক্ষকরা। বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে শিক্ষা দফতর।

There is no slider selected or the slider was deleted.

মাধ্যমিক পরীক্ষা কেন্দ্রে মোবাইলের ওপর নিষেধাজ্ঞা থাকলেও কোচবিহারে এক পরীক্ষার্থী মোবাইল নিয়ে পরীক্ষা কেন্দ্রে প্রবেশের অভিযোগে আটক হয়েছে বলে জানান কোচবিহার জেলা মাধ্যমিক পরিচালন কমিটির আহ্বায়ক মিঠুন বৈশ্য। এ বিষয়ে কোচবিহার সদর মহকুমা শাসক সঞ্জয় পাল জানান, প্রশ্ন ফাঁসের কোনো ঘটনাই হয়নি। এক পরীক্ষার্থী নিয়ম না মেনে মোবাইল ফোন নিয়ে পরীক্ষা দিতে এলে তাঁকে চিহ্নিত করে আটক করা হয়েছে। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে কোচবিহার ২ নং ব্লকের আরজিএল বয়েজ স্কুলে।  

There is no slider selected or the slider was deleted.