এই মুহূর্তে জেলা

কেন্দ্রের সরকার পাল্টানোর ডাক দিয়ে মহিলা তৃনমূল কংগ্রেসের মিছিল “চলো পাল্টাই”।

হুগলি, ৩০ জানুয়ারি:- চুঁচুড়া খদিনা মোর থেকে ঘড়ির মোর পর্যন্ত মিছিলে পা মেলালেন সহস্রাধিক মহিলা কর্মি।সঙ্গে ছিলেন তৃনমূল জেলা নেতৃত্ব। হুগলি মহিলা তৃনমূল কংগ্রেসের সভানেত্রী শিল্পী চ্যাটার্জি, তৃনমূল সভাপতি অরিন্দম গুঁইন, বিধায়ক অসিত মজুমদার, তৃনমূল যুব সভাপতি শুভদীপ মুখোপাধ্যায় সহ বিভিন্ন স্তরের জন প্রতিনিধিরা। শিল্পী বলেন, বাংলা কেন্দ্রের অনেক প্রকল্পে ভালো কাজ করেছে। বিজেপি যদি গুজরাট মডেল বলতে পারে বাংলাতে ডায়মন্ড হারবার মডেল হবে না কেন।

কেন্দ্র বরাদ্দ দিচ্ছে না রাজ্য সেই অভাব পূরন করছে সাধ্যমত। একশ দিনের কাজের টাকা না দেওয়ায় গ্রামে গ্রামে চাপ তৈরী হচ্ছে। আসলে বিজেপি মানুষকে ভাতে মারতে চাইছে। তাই আমরা বলছি এই অবস্থার পরিবর্তন করতে চলো পাল্টাই। অরিন্দম বলেন, কেন্দ্রের সরকার ভারতবর্ষের মানুষের উপর বুলডোজার চালাচ্ছে। মানুষের গনতান্ত্রিক অধিকার কেড়ে নিয়েছে। ২০১১ সালে আমাদের স্লোগান ছিল বদলা নয় বদল চাই।

এবার লোকসভা ভোটের আগে স্লোগান উঠেছে চলো পাল্টাই। বিজেপি রাজ্য কমিটির সদস্য স্বপন পাল বলেন, অপেক্ষা করুন রাজ্য সরকার পাল্টে যাবে। সাধারন গরীব মানুষের টাকা যেভাবে চুরি করেছে, একশ দিনের কাজ থেকে আবাসের টাকা, চাকরি থেকে গরু কয়লা বালি।কাদের নেতারা জেলে আছে কাদের বিরুদ্ধে তদন্ত চলছে। মানুষ সব দেখছে। গরীব মানুষকে প্রতারিত তৃনমূল করেছে এর জবাব পাবে তারা।