এই মুহূর্তে জেলা

রাজ্যের অবস্থা বদলাতে মমতাকে প্রাক্তন করতে হবে, শ্রীরামপুরে শুভেন্দু।


হুগলি ,২৩ ডিসেম্বর:- শ্রীরামপুরের তৃনমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় উপ রাষ্ট্রপতি জগদীপ ধনকরের মিমিক্রির প্রতিবাদ জানিয়ে আজ শ্রীরামপুরে মিছিল বিক্ষোভ সভা করে বিজেপি। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নেতৃত্বে কে এম সাহা স্ট্রীট বিজেপি জেলা অফিসের সামনে থেকে বটতলা পর্যন্ত মিছিল হয়।ব টতলায় প্রতিবাদ সভা থেকে শুভেন্দু বলেন, আসলে জগদীপ ধনকর তৃনমূলের বিরুদ্ধে কথা বলতেন রাজ্যপাল থাকার সময়। অসহায় মানুষের পাশে ছুটে যেতেন মমতা সেটা মেনে নিতে পারতেন না।

তাই এইভাবে তাকে অপমান করা হয়েছে।যে ভাবে বাংলার মাথা হেট করেছেন নির্বাচনে কল্যাণকে হারিয়ে জবাব দিন। তৃনমূল সাংসদকে উদ্দেশ্য করে শুভেন্দু বলেন, হয়ত উপরাষ্ট্রপতি আপনার মত ব্রাহ্মণ নন আপনি এলিট উপরাষ্ট্রপতি কৃষক পরিবারের। বাংলা লজ্জিত আপনার আচরনে। শ্রীরামপুর পুরসভা, রিষড়া পুরসভা লাইন দিয়ে যত পুরসভা চাকরি সব বেচেছে। সত্তরটা চেয়ারম্যান প্রাক্তন চেয়ারম্যান যাবে যেমন কেস্ট পার্থরা গেছে। হীরকরানী হায় হায় সর্বত্র আওয়াজ তুলুন

মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রাক্তন করতে হবে। সেটাই হল একমাত্র ওষুধ। রাজ্যের যা অবস্থা করেছে। এটেন্ডেন্স কমাতে দশ তারিখের টেট ২৪ তারিখ করেছে। গীতা পাঠে বহু মানুষ যাবেন ইতিমধ্যে আসতে শুরু করেছেন। পরিবহন যাতে না পাওয়া যায় তার জন্য টেট করেছে ইচ্ছা করে। রেলকে ধন্যবাদ তারা বাড়তি রেল দিচ্ছেন। নরেন্দ্র মোদি প্রধানমন্ত্রী না হলে রাম মন্দির হত না। মমতা বন্দ্যোপাধ্যায় বুঝতে পারবে সনাতনদের আক্রমন করলে কি হয়। ২০২৪ খুব ভালো হবে।মোদি আবার প্রধানমন্ত্রী হবেন পাক অধিকৃত কাশ্মীরে ভারতের পতাকা উড়বে।