এই মুহূর্তে জেলা

সন্মান বাঁচাতে রাজনীতি থেকে দিলীপ ঘোষকে অবসর নেবার নিদান কল্যাণের।

হুগলি , ১৬ জানুয়ারি:- বিজেপির টাকা আছে, সিবিআই আছে, ইডি আছে অনেক কিছু আছে তবুও বলবো ২০০ বেশি আসন নিয়ে মমতা ব্যানার্জি বাংলায় ক্ষমতায় আসছে দাবি শ্রীরামপুরের সাংসদ কল্যাণ ব্যানার্জির। আজ হুগলির শেওড়াফুলি রাজবাড়ী মাঠে এক দলীয় সভায় এ কথা বলেন সংসদ। পাশাপাশি তিনি বলেন দেশজুড়ে বিভিন্ন মন্দির, আশ্রম এর পুরোহিতরা ধর্ষণ করছে কিন্তু বিজেপি কিছু বলছে না কারন তারা বিজেপির আশ্রয় থাকে। একই সাথে তিনি বলেন আমার মাথা কেটে নিন কিন্তু ভারতবর্ষে আর কেউ যেন ধর্ষিতা না হয়, তাতে আমাকে মেরে ফেললোও ক্ষতি নেই পাশাপাশি বিজেপি সভাপতি দিলীপ ঘোষকে উদ্দেশ্য করে বলেন যেভাবে আপনাকে অসম্মান করা হচ্ছে সে ক্ষেত্রে আমার মনে হয় আপনার পদত্যাগ করা উচিত, সম্মান থাকবে।

এদিন তিনি সাংবাদিকদের প্রশ্নের উত্তরে জানান এ রাজ্যে যদি বিজেপির কেউ এক নম্বর এজেন্ট থাকে তার নাম হচ্ছে কংগ্রেসের অধীর চৌধুরী। কারণ অধীর চৌধুরী বিজেপির এক নম্বর এজেন্ট এখানে সিপিএম কংগ্রেস জোট এর কথা বলা হচ্ছে দেখবেন এ কিন্তু জোট করতে দেবেনা সবকিছু গুলিয়ে দেবেন। এদিন তাকে প্রশ্ন করা হয় যে এই জেলার একজন বিধায়ক বেসুরো গাইছেন, তার উত্তরে বলেন আমি এই সুর বেসুর বলে কিছু বুঝিনা আমি বুঝি মমতা বন্দ্যোপাধ্যায়ের সুর। আর শতাব্দী প্রসঙ্গে তিনি বলেন যে শতাব্দি হয়তো কিছু অভিমান ছিল কিন্তু ও কখনই তৃণমূল ছেড়ে যাবে না।

এদিন সকালে কল্যাণ বন্দ্যোপাধ্যায় আসার পথে কিছু বিজেপি কর্মী কালো পতাকা দেখিয়েছে এবং তার ফ্লেক্স এ কালি মাখায় এ ব্যাপারে প্রশ্ন করা হলে তিনি বলেন যে এতে তার কিছু যায় আসে না। কে কালো পতাকা দেখালো তাতেও কিছু যায় আসে না তবে এটা ওদের সংস্কৃতি তবে আমি যদি মনে করি এই মুহূর্তে ওদের যে সমস্ত নরেন্দ্র মোদির ছবিগুলো আছে তাতে কালি কালি লাগিয়ে দিতে সেটা কিন্তু সময় লাগবে না কিন্তু এটাতো আমাদের সংস্কৃতি নয, আমরা তা করবো না। এদিনের সভায় সাংসদ কল্যাণ ছাড়াও উপস্থিত ছিলেন বিধায়ক অসিত মজুমদার, জেলা সভাপতি দিলীপ যাদব, সুবীর ঘোষ, অরিন্দম গুঁইন, বিজয় সাগর মিস্র সহ তৃণমূলের অন্যান্য নেতৃত্ব