এই মুহূর্তে জেলা

সুদীপ-কুনালের খেলায় কে জেতে সবাই অপেক্ষা করে আছি, হুগলিতে লকেট।


হুগলি, ২ মার্চ:- কুনাল ঘোষ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের গ্রেফতার করতে বলা প্রসঙ্গে হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় বলেন, তৃনমূল দলটা পিসির দল ভাইপোর দল হয়ে গেছে। কে লোকসভার টিকিট পাবে এনিয়ে চলছে। তাই নানারকম খেলা শুরু হয়েছে। আমরা সবাই অপেক্ষা করে আছি খেলায় কে জেতে। পিসি জিতবে না ভাইপো জিতবে। শুনেছি ভাইপোর হাতেই সব।তাদের দ্বন্দ্বে তৃনমূল দলটাই শেষ হয়ে যাবে।
কে বিজেপি হয়েছে সেটা আমরা বলতে পারব না। তৃনমূল দূর্নীতিতে ভরে গেছে। তাই দল ছাড়ার জন্য সবাই কোনো না কোনো অজুহাত দিচ্ছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে দুর্গা তুলনা পূর্ব বর্ধমানের জেলা শাসকের।

সেই প্রসঙ্গে লকেট বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে মনিষীদের তুলনা হয়েছে। এখন দশ হাত দিয়ে তাকে দশ হাত দিয়ে দূর্গা বানিয়ে দিয়েছে।আসলে এরা ওখান থেকে সুবিধা পায় যতদিন মমতা বন্দ্যোপাধ্যায় থাকবেন ততদিন তাকে মা দুর্গা বলবে। যেদিন মমতা বন্দ্যোপাধ্যায় থাকবে না আসল চেহারা এদের বেরিয়ে আসবে। তৃনমূল বিধায়ক শ্রীকান্ত মাহাত বিজেপিকে তাড়াতে লাটি ঝাঁটা জুতো নিয়ে বেরোতে বলা প্রসঙ্গে লকেট বলেন, শাহজাহান সম্পর্কে কিছু বলতে পারল না। ওদের দলের মহিলা যে ভাবে নির্যাতিত হয়েছে তা নিয়ে কিছু বলছে না। বিজেপি নিয়ে বলছে।দলটা থাকে কিনা সেটা আগে দেখুক।