এই মুহূর্তে জেলা

উনি ( অভিষেক বন্দ্যোপাধ্যায় ) সরকারের কে ? তিনি কি সুপার সিএম হতে চাইছেন…? নাম না করে অভিষেককে তীব্র আক্রমণ বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পালের।

হাওড়া, ১৫ সেপ্টেম্বর:- উনি (অভিষেক বন্দ্যোপাধ্যায়) সরকারের কে ? তিনি কি সুপার সিএম হতে চাইছেন…? নাম না করে অভিষেককে তীব্র আক্রমণ বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পালের।তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়য়ের গতকালের বিতর্কিত মন্তব্যের পরিপ্রেক্ষিতে সরাসরি তৃণমূল কংগ্রেসকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন বিজেপির মহিলা মোর্চা নেত্রী অগ্নিমিত্রা পাল। বৃহস্পতিবার সকালে হাওড়া জেলা হাসপাতালে তিনি আহত বিজেপি কর্মীকে দেখতে আসেন। এদিন তিনি বলেন উনি (অভিষেক বন্দ্যোপাধ্যায়) সরকারের কে? তিনি কি সুপার সিএম হতে চাইছেন? তিনি কি সুপার পুলিশ মন্ত্রী হতে চাইছেন? সিনেমার মতো ডায়লগ না দিয়ে বিজেপি কার্যকর্তাদের উপর একবার গুলি করে দেখুক না। একজন সাংসদ হয়ে উনি কীভাবে পুলিশকে এভাবে উস্কানিমূলক কথা বলছেন সেই প্রশ্ন তোলেন তিনি। এদিন তিনি আরও বলেন তারও ইচ্ছা হয় প্রকাশ্যে বাজারের মধ্যে লোকেদের ক্ষেপিয়ে দিয়ে গরু চোর, কয়লা চোরদের উপর ইটবৃষ্টি করাতে।

কিন্তু তাদের দল তা অনুমোদন করেনা। এদিন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রের ট্যুইট প্রসঙ্গে তিনি বলেন, ওনাকে কোনওদিন রাস্তায় নেমে আন্দোলন করতে দেখা যায়নি। গরু চোর, কয়লা চোর, চাকরি চোর এমনকি হাসপাতালের দুরবস্থা নিয়েও তাঁকে কোনও কিছু বলতে শোনা যায়নি। বুলডোজার চালিয়ে দেখুক না আমরা কি করতে পারি। এদিন সকালে হাওড়া জেলা হাসপাতালে এসে এখানকার পরিকাঠামো নিয়ে অসন্তোষ প্রকাশ করেন অগ্নিমিত্রা পাল। তিনি বলেন, এই সরকারি হাসপাতালে রোগীরা মেঝেতে পড়ে রয়েছেন। দুর্গন্ধ অস্বাস্থ্যকর পরিবেশ। রাস্তার কুকুর বিড়ালের থেকেও রোগীদের অবস্থা শোচনীয়। এসে দেখলাম লিফট খারাপ। সিঁড়িতে ওঠার মুখে কোলাপ্সেবেল গেটে তালা লাগিয়ে রেখেছে। রোগীরা বা তাদের আত্মীয়রা কি উড়ে উড়ে হাসপাতালের ওয়ার্ডে ঢুকবে এই প্রশ্ন তোলেন তিনি। অগ্নিমিত্রা পাল আরও বলেন, আমরা সবসময় দলীয় কর্মীদের সঙ্গে রয়েছি। তাদের পাশে রয়েছি। আমি নিজেও নেতা নই। দলের একজন সাধারণ কর্মী।