এই মুহূর্তে জেলা

প্রশান্ত কিশোরকে বহিরাগত বলে , “দাদার অনুগামী”লেখা পোস্টার নৈহাটিতে।

ব্যারাকপুর, ২৫ নভেম্বর:- প্রশান্ত কিশোরের নাম উল্লেখ করে “দাদার অনুগামী” লেখা পোষ্টার পড়ল ব্যারাকপুর শিল্পাঞ্চলের নৈহাটিতে। পোস্টারে লেখা “প্রশান্ত কিশোর বহিরাগত,আমরা দাদার অনুগামী”। এই ধরনের পোস্টার পরাকে ঘিরে এই মুহূর্তে নৈহাটি অঞ্চলে ব্যাপক রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে। বুধবার নৈহাটি পুরসভার পাশে জান মহম্মদ ঘাট রোডে ধারে বেশ কয়েকটি দেওয়ালে এবং রাস্তার পাশে পড়ে থাকা একটি রোলারের গায়ে “দাদার অনুগামী” লেখা বেশ কিছু পোস্টার লক্ষ্য করেন স্থানীয়রা।

আর তা নিয়েই সারা নৈহাটি জুরে সাধারণের মধ্যে শুরু হয়েছে গুঞ্জন। তাহলে কি এবার নৈহাটিতেও দিদির অনুগামীরা দাদার অনুগামীতে যোগ দিতে চলেছেন। এমনই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে নৈহাটির রাজনৈতিক মহল সহ সাধারণ মানুষের মধ্যে। এদিক এই ধরনের পোস্টার পরা প্রসঙ্গে নৈহাটি শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা নৈহাটির পুর প্রশাসক অশোক চ্যাটার্জি বলেন,এখানে আমরা সবাই মমতা বন্দোপাধ্যায়ের অনুগামী। তৃণমূল কংগ্রেসেরও অনুগামী আছে এখানে। কিন্তু নৈহাটিতে কোন ব্যাক্তির দলের অনুগামী নেই। তার বক্তব্য, শুভেন্দু অধিকারী এখনও দল ছেড়ে যাননি। এমনকি উনি অন্য কোন দলেও যোগ দেননি।

উনি তৃণমূলে ছিলেন,আছেন এবং থাকবেন। অশোকবাবুর দাবি, বিজেপি কর্মীরাই উদ্দেশ্য প্রণোদিত ভাবে প্রশান্ত কিশোরের নাম করে এলাকায় এই ধরনের পোস্টার সাটিয়েছে। যদিও বিজেপির বিরুদ্ধে ওঠা অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছেন ব্যারাকপুর বিজেপির সাংগঠনিক জেলার সহ সভাপতি তথা নৈহাটির বিদায়ী কাউন্সিলর গনেশ দাস। তার দাবি এই ধরনের কাজের সঙ্গে কোন ভাবেই বিজেপি জড়িত নয়। এখানে অনেক সেচ্ছাসেবী সংস্থা আছে। এটা তাদেরই কাজ। তার কথায় উনারা বহিরাগত বলে বাংলায় বিভাজনের রাজনীতি করতে চাইছেন।