এই মুহূর্তে জেলা

এক গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় ব্যপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ল মালদার হরিশচন্দ্রপুরে।

 

মালদা,১৩ মার্চ :- আমবাগান থেকে এক গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় ব্যপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ল মালদা জেলার হরিশচন্দ্রপুর থানার মহেন্দ্রপুর অঞ্চলের ইসলামপুর গ্রামে। এই ঘটনায় পুলিশ আটক করেছে গৃহবধূর স্বামী ওসমান আলীকে। শুক্রবার সকালে স্থানীয় বাসিন্দাদের নজরে আসে মহিলার ঝুলন্ত দেহ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত গৃহবধূর নাম, রেশমা খাতুন(২৯)। জামাইকে ১০ কাঠা জমি লিখে না দেওয়ায় পারিবারিক বিবাদের জেরে গৃহবধূকে খুন করেছে তার স্বামী ও শশুর বাড়ির লোকেরা বলে অভিযোগ মৃত বধুর পরিবারের লোকেদের।হরিশচন্দ্রপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানোর পাশাপাশি তদন্ত প্রক্রিয়া শুরু করেছে হরিশ্চন্দ্র পুর থানার পুলিশ। গৃহবধূকে খুনের ঘটনা অস্বীকার করেছে শ্বশুরবাড়ির লোকেরা।

There is no slider selected or the slider was deleted.


জানা গিয়েছে,গত দেড় বছর আগে রেশমা খাতুনের সঙ্গে বিয়ে হয় ওসমান আলীর। বিয়ের সময় ওসমান আলীকে ১০ কাঠা জমি লিখে দেওয়ার জন্য। কিন্তু বিয়ের দেড় বছর পেরিয়ে গেলেও সেই জমি লিখে দেয়নি শ্বশুরবাড়ির লোকজন বলে অভিযোগ।
মৃত গৃহবধূর বাপের বাড়ির লোকেদের অভিযোগ,এই ঘটনাকে কেন্দ্র করে পারিবারিক অশান্তির কারণে শ্বাসরোধ করে রেশমাকে আমি গাছে ঝুলিয়ে দেয় তার শ্বশুর বাড়ির লোকেরা। ঘটনার তদন্ত শুরু করেছে হরিশ্চন্দ্র পুর থানার পুলিশ।

There is no slider selected or the slider was deleted.

There is no slider selected or the slider was deleted.