এই মুহূর্তে কলকাতা

রাজ্যপালকে নিয়ে এবার মুখ খুললেন পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়।

প্রদীপ সাঁতরা,৩০ জানুয়ারি:– রাজ্যপালের পদ নিয়ে বিতর্ক বহুদিনের বলে জানালেন বর্ষীয়ান মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। তিনি বলেন, এর আগেও বহু রাজ্যপালকে নিয়ে বিতর্ক হয়েছে। রাজ্যপালের সঙ্গে শাসক দলের বহু ইস্যুতে সংঘাত তৈরি হয়েছিল তবে সবকিছুকে ছাপিয়ে বর্তমান রাজ্যপালের সঙ্গে সংঘাত সবথেকে বেশি। তিনি আরও বলেন, রাজ্যপাল সবসময় রণংদেহি মেজাজে থাকেন।

There is no slider selected or the slider was deleted.

তাই তারসঙ্গে রাজ্য সরকারের মতপার্থক্য বেশি হয় বলে কলকাতায় গান্ধীমূর্তির নিচে জানান সুব্রত মুখোপাধ্যায়। এদিন মেয়ো রোডে মহত্মাগান্ধীর মৃত্যুদিবসে রাজ্যের পক্ষ থেকে মাল্যদান করতে আসেন সুব্রত মুখোপাধ্যায়। মাল্যদান করতে আসেন রাজ্যের রাজ্যপাল জগদীপ ধনকর। সেইসময় দুজনের মধ্যে দেখা হয়। অতীত ভুলে দুজনেই সৌজন্য বিনিময় করেন।

There is no slider selected or the slider was deleted.

সুব্রত মুখোপাধ্যায়ের সঙ্গে গান্ধীমূর্তির নিচে দাঁড়িয়ে কথা বলেন রাজ্যপাল জগদীপ ধনকরও। রাজ্যপাল চলে যাওয়ার পরেই সুব্রত মুখোপাধ্যায় অবশ্য রাজ্যপালকে নিয়ে এমন মন্তব্য করলেন। তারসঙ্গে জলঙ্গীর ঘটনার জন্য শাসকের দায় এড়ালেন তিনি। পঞ্চায়ে মন্ত্রী বলেন মুর্শিদাবাদের জলঙ্গীর ঘটনা যেন আর পুনরাবৃত্তি নাহয় তা দেখুক পুলিশ প্রশাসন। উল্লেখ্য বুধবার নবাবের জেলায় সিএএ বিরোধী মিছিলে দুস্কৃতিরা গুলি ছোড়ে। যারফলে মৃত্যু হয় সাধারন মানুষের। সেই ঘটনায় তৃণমূলের কর্মীরা কোনমতেই জড়িত নয় বলে দাবি করেন সুব্রত মুখোপাধ্যায়।

There is no slider selected or the slider was deleted.