এই মুহূর্তে জেলা

বন্যা দুর্গত মানুষের পাশে জয় হিন্দ বাহিনী, শ্রীরামপুর সাংগঠনিক যুব তৃণমূল ও সংখ্যালঘু সেল।


তরুণ মুখোপাধ্যায়, ২৪ সেপ্টেম্বর:- বন্যা কবলিত খানাকুলের দুর্গত মানুষদের ত্রাণের কাজে এগিয়ে এলো শ্রীরামপুর সাংগঠনিক যুব তৃণমূল কংগ্রেস, বৈদ্যবাটি সংখ্যালঘু সেল এবং হুগলি জেলা জয় হিন্দ বাহিনীর সভাপতি সুবীর ঘোষের ব্যবস্থাপনায় এদিন সকালে খানাকুলের দুর্গত মানুষদের হাতে চাল, ডাল, তেল, নুন,চিড়ে, মুড়ি, গুড়, ত্রিপল সহ অন্যান্য খাদ্য সামগ্রী তুলে দিন দেয়া হয়।

শ্রীরামপুর সাংগঠনিক জেলা যুব তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অপরূপ মাঝি এবং শেওড়াফুলি বৈদ্যবাটি সংখ্যালঘু সেলের সভাপতি মোঃ সাহেব জানান ডিভিসির জলাধার থেকে ছাড়া জলে, ম্যানমেড বন্যায় হুগলি জেলার বিস্তীর্ণ অঞ্চল জলমগ্ন। ঘরছাড়া হয়েছেন হাজার হাজার মানুষ, তাঁরা খোলা আকাশের নিচে দিন গুজরাণ করছেন। পশ্চিমবঙ্গ সরকারের পক্ষ থেকে মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজে অক্লান্ত পরিশ্রম করে সেই সমস্ত দুর্গত মানুষদের পাশে গিয়ে তাদের ত্রাণের বন্দোবস্ত করেছেন।

তাদের চিকিৎসার জন্য মেডিকেল ক্যাম্পও করা হয়েছে। এছাড়াও জেলা ত্রাণ দপ্তরের পক্ষ থেকে প্রতিনিয়ত তাদের কাছে খাদ্য সামগ্রী ছাড়াও অন্যান্য আনুষঙ্গিক সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে। এদিন খানাকুলের কয়েক হাজার দুর্গত মানুষদের হাতে আমরা আমাদের সাধ্যমত ত্রাণ সামগ্রী তুলে দিলাম। পাশাপাশি আমরা আবেদন করছি দল মত নির্বিশেষে সমস্ত মানুষের কাছে, শারদ উৎসবে যখন সারা বাংলার মানুষ আনন্দে মেতে উঠেছেন সেই সময় হুগলি বর্ধমান মেদেনিপুর হাওড়ার বিস্তীর্ণ অঞ্চলের মানুষদের ঘরে আজি নিষ্প্রদীপ শারীরিক নিকষ কালো অন্ধকার এই সময় আমরা যদি দুর্গত অসহায় মানুষদের পাশে দাঁড়াতে তবেই হবে শারদীয়ার সার্থকতা।