এই মুহূর্তে জেলা

দরকার আছে বলে ডেকে বন্ধুর সামনেই ব্রিজ থেকে গঙ্গায় ঝাঁপ এক ব্যক্তির।


হাওড়া,২৬ ডিসেম্বর:– কিছু কথা আছে বলে বন্ধুকে ডেকে পাঠিয়ে বন্ধুর চোখের সামনেই আচমকা ব্রিজের উপর থেকে গঙ্গায় ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করলেন বছর চল্লিশের এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটে নাগাদ হাওড়ার বালি ব্রিজে। নিখোঁজ ওই ব্যক্তির নাম রাজকুমার সোনকর(৪০)। বাড়ি সালকিয়ার অরবিন্দ রোডে। তিনি পেশায় প্রোমোটার। বর্তমানে রাজকুমার ক্যানসারে ভুগছিলেন। এদিন সকাল ১১টা নাগাদ বাড়ি থেকে বেরিয়ে যান তিনি।

There is no slider selected or the slider was deleted.

                                                                                                                                                               দীর্ঘক্ষণ খোঁজ না পেয়ে বাড়ির লোকজন এরপর গোলাবাড়ি থানায় মিসিং ডায়েরি করেন। পরে জানা যায়, রাজকুমার তাঁর এক বন্ধুকে জরুরি দরকার আছে বলে দক্ষিণেশ্বরমুখী বালি ব্রিজের রাস্তায় ডেকে পাঠান। লিলুয়ার বেনারস রোডের বাসিন্দা ওই বন্ধু সাড়ে ৩টে নাগাদ সেখানে এসে পৌঁছতে ফোনে কথা বলতে বলতে বন্ধুর সামনেই গঙ্গায় ঝাঁপ দেন রাজকুমার। ওই বন্ধু ছুটে আসেন বালি থানায়। পুলিশকে গোটা ঘটনার কথা জানান। পুলিশ বাড়ির লোককে খবর দেয়।

There is no slider selected or the slider was deleted.

                                                                                                                                                                 এদিকে, পরে বালি ব্রিজ থেকে রাজকুমারের ফোন উদ্ধার হয়। দেহ এখনও উদ্ধার হয়নি। কি কারণে এই ঘটনা পুলিশ তার তদন্ত শুরু করেছে। জানা গেছে, রাজকুমারের তিন বছরের সন্তান রয়েছে। কলকাতা রিভার ট্রাফিক পুলিশকে খবর দেওয়া হয়েছে।

There is no slider selected or the slider was deleted.