এই মুহূর্তে জেলা

এবার মুখ্যমন্ত্রী সভায়ও গড়হাজির কাঞ্চন।

হুগলি, ১৫ মে:- হুগলি জেলায় শ্রীরামপুরে তৃণমূল কংগ্রেস প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায় এর সমর্থনে এদিন এক বিশাল জনসভা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।কিন্তু এদিন সভায় হুগলি জেলার সমস্ত নেতৃত্ব উপস্থিত থাকলেও সভায় দেখা পাওয়া গেলোনা উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক তথা অভিনেতা কাঞ্চন মল্লিককে।আর বিধায়কের দলের নেত্রীর সভায় অনুপস্থিত থাকাটা নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে দলের অন্দরেই কানাঘুষো।বেশ কিছুদিন আগেই তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায় তার নিজের প্রচারে প্রকাশ্যে কাঞ্চনের বিরুদ্ধে অসন্তোষ প্রকাশ করে তার প্রচারে থাকতে বারণ করেন কাঞ্চন মল্লিককে।আর প্রচার গাড়ি থেকে নেবে বেরিয়েও যান বিধায়ক। আর সেই ঘটনার পর তোলপাড় হয়েছিল রাজনৈতিক মহলে। কল্যাণ জানিয়েছিলেন যে কাঞ্চন তার প্রচারে থাকলে মহিলারা সেটা ভালোভাবে নিচ্ছেনা।

কাঞ্চন বলেছিলেন যে তিনি প্রার্থীর প্রচারে থাকলে ওনার কি সমস্যা সেটা তার জানা নেই।কিন্তু তিনি প্রচারের সময় মানুষের যথেষ্ট সারা পান কিন্তু তার পরেও কেনো তাকে প্রচারে চাননি প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায় সেটা তার জানা নেই। আর এসবের পরেই ঘাটালের তৃণমূল প্রার্থী দেব কাঞ্চনকে নিয়ে প্রচার করে বলেন যে কাঞ্চন প্রচারে থাকলে তার ভোট বাড়বে। আর কাঞ্চনকে এভাবে প্রকাশ্যে তার প্রচারে না থাকতে বলায় তার প্রতিবাদ জানিয়েছিল শিল্পী মহল। আর এবার কল্যাণ বন্দ্যোপাধ্যায় এর সমর্থনে তৃণমূল দলের সর্বোচ্চ নেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সভায় জেলার পঞ্চায়েত সমিতি স্তরের নেতাদের দেখা গেলেও দেখা পাওয়া গেলনা উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিককে। আর এরপরেই প্রশ্ন উঠতে শুরু করেছে বিধায়কের সাথে কল্যাণ বন্দ্যোপাধ্যায় এর সর্ম্পকের তিক্ততা নিয়ে।

এই বিষয়ে অবশ্য বিধায়ক কাঞ্চন মল্লিক বলেন,তাকে দলের তরফ থেকে কোনো আমন্ত্রণ জানানো হয়নি।আর তার কি কারণ সেটাও তিনি জানেন না।কিন্তু এটা পরিষ্কার করে জানান ভোটের আর কয়েকটা দিন বাকি তাই এসব নিয়ে তিনি ভাবতে চাননা।দলের তরফ থেকে তিনি কোনো আমন্ত্রণ পাননি তাই তিনি জাননি। আর এই বিষয়ে শ্রীরামপুর সাংগঠনিক জেলার সভাপতি অরিন্দম গুঁইন বলেন,তিনি এই বিষয়ে কিছুই জানেন না।আর মঞ্চে কে থাকবে আর না থাকবে সেটা তিনি ঠিকও করেন নি। যদিও এই বিষয়ে অনেকে প্রশ্ন তুলতে শুরু করেছে যে দেব তার প্রচারে কাঞ্চনকে নিয়ে গিয়ে বলছেন কাঞ্চন থাকলে তার ভোট বাড়বে।সেখানে কল্যাণ বন্দ্যোপাধ্যায় এর প্রচারে সব সময় বাদের খাতায় কাঞ্চন কেনো।আর কাঞ্চন উত্তরপাড়ার মানুষের ভোটে জিতে একজন জনপ্রতিনিধি তার একটা সম্মান সব সময় আছে কিন্তু সেটার দাম দেওয়া হচ্ছেনা।