এই মুহূর্তে জেলা

বিজেপির দলীয় কর্মসূচিতে পুরনিগমে ডেপুটেশন দিতে এসে পুর আধিকারিকদের নিয়ে অশালীন মন্তব্য করলেন দলের হাওড়া সদরের বিজেপি সভাপতি রমাপ্রসাদ ভট্টাচার্য।


হাওড়া, ৬ অক্টোবর:- বিজেপির দলীয় কর্মসূচিতে পুরনিগমে ডেপুটেশন দিতে এসে পুর আধিকারিকদের নিয়ে অশালীন মন্তব্য করলেন দলের হাওড়া সদরের বিজেপি সভাপতি রমাপ্রসাদ ভট্টাচার্য। তিনি এদিন মন্তব্য করেন “এরা বিজেপির কাছ থেকে লাথ না খেলে পাগলা কুত্তারা সিধে হবেনা”। হাওড়া পুরসভার অধিকারদের পাগলা কুত্তার সাথে তুলনা করে এদিন বিতর্কে জড়িয়ে পড়েন হাওড়া জেলা সদরের বিজেপি সভাপতি। পাশাপাশি তিনি বলেন, বিজেপির লাথ না খেলে পাগলা কুত্তারা সিধে হবেনা। হাওড়া পুরসভায় ভোটের দাবি ও পুর পরিষেবার বেহাল দশার প্রতিবাদে শুক্রবার বিজেপির হাওড়া পুরসভা অভিযান ছিল বিজেপির। সেখানেই পুরসভায় ডেপুটেশন দিতে এসে একথা বলেন বিজেপির হাওড়া জেলার সভাপতি রমাপ্রসাদ ভট্টাচার্য।

এদিন রমাপ্রসাদ ভট্টাচার্য সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, পশ্চিমবঙ্গের যা বাতাবরণ তাতে এইসব পাখিরা বসে বুলি হারিয়ে ফেলেছে। যখন টাইমলাইনের কথা বলা হয়েছে তখন টাইমলাইন দিতে পারছে না। তোলাবাজি করে হাওড়াকে শ্মশান বানিয়ে ফেলেছে। এখানে নাগরিকরা পরিষেবা পায়না। বিজেপির তরফ থেকে পুজোর পর গেটে তালা দিয়ে লাগাতার আন্দোলন করা হবে। প্রশাসনকে নাড়িয়ে দেব। হাওড়া পুরনিগম এলাকায় রাস্তার খারাপ অবস্থা, পানীয় জলের সমস্যা, বেআইনি নির্মাণ, নর্দমার অবস্থা খারাপ, পুরনিগমে কর্মীর অভাব, চারিদিকে কুকুর ঘুরে বেড়াচ্ছে। এমন কানা, কালা পুরনিগমের না থাকা ভাল। এই ব্যাপারটা ডেপুটি কমিশনারকে জানালাম। এরা বিজেপির কাছ থেকে লাথ না খেলে পাগলা কুত্তারা সিধে হবে না। এদের সাবধান করা হলো।