এই মুহূর্তে জেলা

মহাসমারোহে পালিত হচ্ছে বিবিরবেড়ে দে বাড়ির অন্নপূর্ণা পুজো।

তরুণ মুখোপাধ্যায় , ২৯ মার্চ:- বিপুল উৎসাহ উদ্দীপনা এবং শ্রদ্ধা ভরে শ্রীরামপুরের বিবির বেড়ের বিশিষ্ট ব্যবসায়ী এবং সমাজসেবী সন্দীপ দে এবং প্রিয়াঙ্কা দের বাড়িতে পালিত হচ্ছে অন্নের দেবী মা অন্নপূর্ণার আরাধনা। বুধবার সকাল থেকে অন্নপূর্ণা পুজো উপলক্ষে বিবির বেড় অঞ্চল ছিল উৎসবমুখর। সারাদিন ধরে চলেছে মায়ের বিশেষ পুজো হোম যজ্ঞ।

দুপুরে কয়েক হাজার মানুষ দে বাড়িতে এসে মায়ের প্রসাদ গ্রহণ করেছেন। এ ব্যাপারে বলতে গিয়ে সন্দীপ দে এবং প্রিয়াঙ্কা দে জানালেন দীর্ঘদিন ধরে আমাদের বাড়িতে মা অন্নপূর্ণার আরাধনা হয়ে আসছে। এই পুজো উপলক্ষে দুদিন ধরে এই এলাকার সমস্ত মানুষকে নিয়ে মাতৃ বন্দনায় ব্রতী হই, এবারও তার ব্যতিক্রম হয়নি। সারাদিন পূজো এবং প্রসাদ বিতরণের সঙ্গে সঙ্গে এদিন সন্ধ্যায় স্থানীয় প্রায় আড়াইশো

দুস্থ মানুষদের হাতে নতুন বস্ত্র তুলে দেওয়া হয়েছে। অন্নপূর্ণা পূজা উপলক্ষে আমাদের বাড়িতে বিশিষ্ট জনের মধ্যে উপস্থিত ছিলেন শ্রীরামপুরের বিধায়ক ডাক্তার সুদীপ্ত রায়, শ্রীরামপুরের পুরপ্রধান গিরিধারী সাহা, চেয়ারম্যান ইন কাউন্সিল গৌর মোহন দে, তৃণমূল নেতা কাবুল মুখোপাধ্যায়, স্থানীয় রাজ্যধরপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান মোহন মন্ডল সহ এলাকার বিশিষ্টজনেরা।