এই মুহূর্তে জেলা

আরামবাগে অসহায় পরিবারের পাশে পুরশুরার বিধায়ক।

হুগলি,১৪ আগস্ট:- অসহায় পরিবারের পাশে আরামবাগ বিজেপি। শনিবার হুগলির আরামবাগ দৌলতপুর সংলগ্ন এলাকায় বিজেপির, আরামবাগ সাংগঠনিক জেলা সভাপতি তথা পুড়শুড়া বিধায়ক বিমান ঘোষ পাশে দাঁড়ালেন অসহায় ও দুঃস্থ এক যুবকের। স্থানীয় সুত্রে জানা গিয়েছে, মাসখানেক আগে ছাদ থেকে পড়ে গিয়ে গুরুতর ভাবে জখম হয় আরামবাগ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড দৌলতপুর সংলগ্ন এলাকার এক যুবক। নাম তোতোন পাখিরা। বাবার নাম কার্তিক পাখিরা। এই দুর্ঘটনায় ছাদ থেকে পড়ে গিয়ে তোতনের কোমর থেকে পা পর্যন্ত গুরুতরভাবে জখম হয়। বর্তমানে তার চিকিৎসা চলছে। বর্তমানে বাড়িতে শয্যাশায়ী। পারিবারিক সূত্রে জানা গেছে খুবই প্রতিভাবান ছেলে তোতন।

খুব ভালো ফুটবল খেলতো। বাড়ির অবস্থাও সেরকম ভাল না। কোনরকমে সংসার চলে। এই খবর জানতে পেরেই আরামবাগ সাংগঠনিক জেলার সভাপতি বিমান ঘোষ শনিবার তার বাড়িতে গিয়ে যুবকের পরিবারের সাথে দেখা করেন এবং একটি হুইল চেয়ার বাড়িতে নিজে গিয়ে দিয়ে এলেন। এর পাশাপাশি বিজেপির আরামবাগ সাংগঠনিক জেলার পক্ষ থেকে আরামবাগ পৌরসভার বেশকিছু ওয়ার্ডের বাসিন্দাদের হাতে ত্রিপল তুলে দিলেন তিনি। এই উদ্যোগকে এলাকার সাধারণ মানুষ সাধুবাদ জানিয়েছেন। এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন আরামবাগ বিধায়ক মধুসূদন দে, বিজেপি নেতা অনিমেষ কর্মকার, সুমন তেওয়ারি সহ অন্যান্যরা। এ প্রসঙ্গে সাংগঠনিক জেলা সভাপতি তথা পুড়শুড়া বিধায়ক বিমান ঘোষ বলেন, খবর পেয়েই বাড়িতে চলে এলাম তোতনের।

দুর্ঘটনায় ওর স্পাইনাল কর্ডের অবস্থা খুবই খারাপ। ডাক্তার বলেছে আস্তে আস্তে ঠিক হয়ে যাবে। কোমরের সমস্যা আছে। সেজন্য তোতনের বাড়িতে এসে ছিলাম, একটা হুইল চেয়ার দিয়ে গেলাম। অন্যদিকে জখম তোতন পাখিরার কাকা রাজেশ পাখিরা জানান, কয়েক মাস আগে আমার ভাইপো ছাদ থেকে পড়ে গিয়ে কোমরে গুরুতর চোট লাগে। এর জেড়ে বাড়িতে শয্যাশায়ী হয়ে পড়ে তোতন। চিকিৎসা চলছে। এই খবর শুনে পুড়শুড়ার বিধায়ক বিমান ঘোষ বাড়িতে এসে একটি হুইল চেয়ার দিয়ে গেলেন। আমাদের পাশে এসে দাঁড়ালেন। এর জন্য ওনাকে ধন্যবাদ জানাচ্ছি। সবমিলিয়ে পুড়শুড়ার বিধায়ক বিমান ঘোষের মানবিক মুখের প্রশংসা করে এলাকার মানুষ।