এই মুহূর্তে জেলা

তুফানগঞ্জে অবসরপ্রাপ্ত ব্যাংক ম্যানেজারকে ছুরি মারার অভিযোগ দুষ্কৃতিদের বিরুদ্ধে

কোচবিহার , ২৮ সেপ্টেম্বর:- বাড়িতে ঢুঁকে অবসর প্রাপ্ত ব্যাংক ম্যানেজারকে ছুরি দিয়ে হামলা চালানোর অভিযোগ দুই দুষ্কৃতীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে তুফানগঞ্জ ১ নম্বর ব্লকের দেওচড়াই গ্রাম পঞ্চায়েতের দেওচড়াই হাসপাতাল মোর সংলগ্ন এলাকায়। ওই ঘটনায় গুরুতর আহত অবস্থায় স্বপন রায় কে প্রথমে তুফানগঞ্জ মহকুমা হাসপাতাল এবং পরে কোচবিহারের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন তুফানগঞ্জ হাসপাতালের ডাক্তার। জানা গেছে, ঘটনার সময় তার বাড়িতে স্ত্রী এবং পুত্রবধূ উপস্থিত ছিল। পুত্রবধূ নিবেদিতা রায় জানান, গতকাল রাত আনুমানিক সাড়ে দশটা এগারোটা নাগাদ তিনি যখন তার নিজের ঘরে কাজ করছিলেন এমন সময় বাইরের ঘরে ধস্তাধস্তির আওয়াজ শুনতে পান।

তার অনুমান সেই সময় ঘরে কোন চোর ডাকাত ঢুকে থাকলে থাকতে পারে, তিনি ভয়ে দরজা বন্ধ করে দেন। বাইরে তার শশুর মশাই বসে ছিলেন,তার চিৎকার চেঁচামেচিতে রাস্তা থেকে স্থানীয় বাসিন্দাদের কয়েকজন বাড়িতে প্রবেশ করে, তারা ঢুকে কোন দুষ্কৃতীদের পাইনি। তারপরে পুত্রবধূ দরজা খুলে তার ঘর থেকে বাইরের ঘরে আসেন বলে দাবি করেন। তার আরো অভিযোগ, যারা এসেছিলেন তারা চাকু দিয়ে তার শ্বশুর মশাইকে আক্রান্ত করার চেষ্টা করে। প্রাণে মেরে ফেলার চেষ্টা করে। স্থানীয় বাসিন্দারা চিৎকার-চেঁচামেচি শুনে বাড়ির ভিতর প্রবেশ করে কিন্তু বাড়ির ভেতরে কাউকে খুঁজে পায় না।

রাতেই ঘটনাস্থলে পৌঁছায় তুফানগঞ্জ থানার পুলিশ। স্থানীয় বাসিন্দা সহ বাড়িতে উপস্থিত সকলের সাথে কথা বলে। বিষয়টি নিয়ে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। তুফানগঞ্জ থানার পুলিশ সুত্রে জানা গিয়েছে, স্থানীয় বাসিন্দা তথা অবসর প্রাপ্ত ব্যাংক ম্যানেজার স্বপন কুমার রায়ের বাড়িতে ওই হামলার ঘটনা ঘটে। ছুরির আঘাতে গুরুতর আহত হন স্বপন বাবু। তাঁকে প্রথমে তুফানগঞ্জ হাসপাতালে পরে কোচবিহারের একটি নার্সিংহোমে ভর্তি করে চিকিৎসা করানো হচ্ছে। রাতেই ঘটনার খবর পেয়ে তুফানগঞ্জ থানার পুলিশ ওই অবসর প্রাপ্ত ব্যাংক ম্যানেজারের বাড়িতে গিয়ে তদন্ত শুরু করে। সেখান থেকে একটি ছুরিও উদ্ধার করে পুলিশ। তবে ওই দুই দুষ্কৃতি ডাকাতি না কোন কারনে অবসরপ্রাপ্ত ব্যাংক ম্যানেজারের বাড়িতে ঢুকে ছিল, তা এখনো স্পষ্ট নয়।পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।