এই মুহূর্তে জেলা

করোনা আবহে স্বাস্থবিধি মেনে স্বাধীনতা দিবস পালন করল প্রশাসন থেকে বিভিন্ন রাজনৈতিক দল।

হুগলি , ১৫ আগস্ট:- জেলা জুড়ে করোনা আবহে স্বাস্থবিধি মেনে স্বাধীনতা দিবস পালন করল প্রশাসন থেকে বিভিন্ন রাজনৈতিক দল ও স্বেচ্ছাসেবী সংস্থা গুলি শনিবার রাতে বারোটা বেজে এক মিনিট থেকে পতাকা উত্তোলন শুরু হলেও শনিবার দিনভর নানা কর্মসূচি ও দেশাত্ববোধক গান বাজিয়ে স্বাধীনতা দিবস পালন করে দেশবাসী । শনিবার চুঁচুড়া জেলা প্রশাসনিক ভবনে জাতীয় পতাকা উত্তোলন করেন জেলাশাসক ওয়াই রত্নাকর রাও । চিকিৎসক ও স্বাস্থ কর্মী সহ ছয় জন করোনা যোদ্ধা কে মানপত্র দিয়ে সন্মানিত করেন জেলাশাসক । তার আগে শ্রীরামপুর বটতলায় জাতীয় পতাকা উত্তোলন করেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় ।

শ্রীরামপুর আর এম এস মাঠে পতাকা উত্তোলন করেন শ্রীরামপুর পুরসভার পুর প্রশাসক অমিয় মুখোপাধ্যায় । চুঁচুড়াতে দলীয় কার্যালয়ের সামনে পতাকা তোলেন বিধায়ক অসিত মজুমদার । সপ্তগ্রামের শিবতলাতে জাতীয় পতাকা ও দলীয় পতাকা তুলে কর্মসূচি ঘোষনা করেন মন্ত্রী বিধায়ক তপন দাশগুপ্ত । উত্তরপাড়া জে কে স্টীটের পার্টি অফিসে পতাকা তোলেন উত্তরপাড়ার বিধায়ক প্রবীর ঘোষাল।উত্তরপাড়া পুরসভায় পতাকা তোলেন বিদায়ী চেয়ারম্যান দিলীপ যাদব । শেওড়াফুলি রাজমাঠা জাতীয় পতাকা উত্তোলন করেন পুরপ্রশাসক মন্ডলীর সদস্য সুবীর ঘোষ ।

অন্যদিকে চঁচুড়া জোড়া ঘাটের বন্দেমাতরম ভবনে স্বাধীনতা দিবস পালন করল বিজেপি । সেখানে বিজেপির রাজ্য নেতা দীপাঞ্জন গুহ , স্বপন পাল ও সপ্তর্ষি বন্দ্যোপাধ্যায় ও সুরেশ সাউ হাজির ছিলেন । শ্রীরামপুর থানার সামনে বিজেপির কেন্দ্রীয় কার্যালয়ে পতাকা উত্তোলন করেন শ্রীরামপুরের সংগঠনিক সভাপতি শ্যামল বসু । রিষড়া পুরসভায় পতাকা তোলেন বিদায়ী চেয়ারম্যান বিজয় সাগর মিশ্র । শ্রীরামপুর থানা ও রিষড়া থানায় পতাকা উত্তোলন করে করোনা যোদ্ধাদের সন্মানিত করা হয় । শ্রীরামপুর গান্ধী ময়দানের দ্বিতলে হুগলি প্রেস ক্লাবে পতাকা উত্তোলন করেন সম্পাদক তরুণ মুখোপাধ্যায়।