এই মুহূর্তে জেলা

বিপদের দিনে বিজেপির অপপ্রচারের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করে তীব্র নিন্দা করলেন শ্রীরামপুরের বিধায়ক।

তরুণ মুখোপাধ্যায়, ৬ জুন:- মানুষ বিপদগ্রস্ত, মরণব্যাধী করোনার থাবা যখন দীর্ঘ থেকে দীর্ঘতর হচ্ছে, আমাদের রাজ্যের মুখ্যমন্ত্রী অক্লান্ত পরিশ্রম করে এই বিপদের বিরুদ্ধে কঠোর সংগ্রামে নেমেছেন,এর উপর কয়েকদিন আগে আমাদের রাজ্যের উপর দিয়ে যে প্রাকৃতিক দুর্যোগ ঘটে গেল তাতে লন্ডভন্ড হয়েছে বাংলা।এই জোড়া বিপদে মানুষের জীবন অতিষ্ঠ অথচ এই সময়ে বিজেপি নেতৃত্ব এবং বিরোধীরা নোংরা রাজনৈতিক খেলায় নেমে পড়েছেন। তারই বিরুদ্ধে শ্রীরামপুর বিধানসভা কেন্দ্রের বিধায়ক ডাক্তার সুদীপ্ত রায় আজ শ্রীরামপুর টাউন হলে এক সাংবাদিক সম্মেলন করে তীব্র ভাষায় বিজেপির এই রাজনৈতিক কার্যকলাপের তীব্র নিন্দা করলেন,

তিনি বলেন এই দুই জোড়া বিপর্যয়ের ধাক্কায় বাংলার আপামর জনগণ যখন বিপর্যস্ত প্রাকৃতিক দুর্যোগে। বাংলার হাজার হাজার একর চাষের জমি নষ্ট হয়ে গেছে। কৃষকরা পথে বসেছেন সেই সময় বিচলিত আমাদের রাজ্যের মুখ্যমন্ত্রী সাধারণ মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন। তার নির্দেশে তৃণমূল কর্মীরা রাজ্যের বিভিন্ন গ্রাম-গঞ্জে ঝাঁপিয়ে পড়ে মানুষের সেবার কাজে ত্রাণের কাজে চিকিৎসার কাজে হাত লাগিয়েছেন কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করছেন , মাননীয়া মুখ্যমন্ত্রী করোনার হাত থেকে অসুস্থ্য মানুষদের চিকিৎসার ব্যাপারে একের পর এক যুগান্তকারী সিদ্ধান্ত নিচ্ছেন ঠিক সেইসময় এ রাজ্যের বিজেপির নেতারা বাংলার বদনাম করতে ময়দানে নেমে পড়েছেন। করোনা মহামারীর মোকাবিলায় মুখ্যমন্ত্রীর আহবানে সাড়া দিয়ে ডাক্তার নার্স স্বাস্থ্যকর্মী পুলিশ-সাংবাদিক যে যেখানে আছে সর্বস্তরের মানুষরা লড়াই করছেন বিপদের বিরুদ্ধে, সেই সময় এইসব গুটিকয়েক বিজেপি নেতা বাংলার বদনাম করতে আদাজল খেয়ে মানুষকে ভুল বোঝানোর খেলায় মেতেছে ।

যখন মার্চ মাস থেকে লক ডাউন শুরু হল সেই সময় থেকে মুখ্যমনক্স্ত্রীর নির্দেশে তৃণমূল কর্মীরা গ্রামগঞ্জ জুড়ে আর্তের পাশে সেবার কাজে নিজেদের নিয়োগ নিয়োজিত করেছেন । অথচ বিজেপি নেতারা অসহায় বিপদগ্রস্থ মানুষদের ক্রমান্বয়ে ভুল বুঝিয়ে চলেছেন। বিনা কারণে রাজ্য কে অপমান করে চলেছেন। শুধু তাই নয় এই কঠিন সময়ে রাজ্যবাসীর একাংশকে নোংরা সাম্প্রদায়িক উস্কানি দিয়ে দিচ্ছেন। বাংলার মানুষ এত বোকা, নয় তারা বুঝতে পেরেছেন যে বিজেপির এইসব নেতৃবৃন্দ তাদের নিজেদের রাজনৈতিক ফায়দা চরিতার্থ করার জন্য জঘন্য খেলায় মেতেছে। এইসব মানুষ থেকে আমাদের দূরে থাকতে হবে।আজকের এই সাংবাদিক সম্মেলনে ডক্টর সুদীপ্ত রায় ছাড়াও বক্তব্য রাখেন শ্রীরামপুর পুরসভার প্রশাসক অমিও মুখোপাধ্যায় রিষরা পুরসভার প্রশাসক বিজয় সাগর মিস্র প্রাক্তন পুরো সদস্য ও যুব তৃণমূল নেতা গৌরমোহন দে সহ অন্যান্য নেতৃবৃন্দ।