এই মুহূর্তে জেলা

শ্রীরামপুরে তৃণমূলের ” জলযোগে যোগাযোগ ” কর্মসূচিতে সাংবাদিকের চোখা চোখা প্রশ্ন দক্ষতার সঙ্গে সামলালেন বিধায়ক সুদীপ্ত রায়।

হুগলি, ১১ মার্চ :-  চলতি মাসের ২ তারিখে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাদের দলীয় কর্মীদের কাছে একটি কর্মসূচি ঘোষণা করেছেন।  আগামী ২০২১ এর বিধানসভা ভোটের আগে মানুষের মনের কথা জানতে নিবিড় যোগাযোগ করবে তৃণমূল কর্মীরা। ৭৫০০০ তৃণমূল কর্মী প্রায় আড়াই কোটি মানুষের সঙ্গে প্রত্যক্ষভাবে যোগাযোগ করে তাদের মনের কথা এবং তাদের অভাব-অভিযোগের কথা জানবে তৃণমূল কর্মীদের কাছে। বাংলার গর্ব মমতা ইতিমধ্যে শুরু হয়ে গেছে সারা বাংলা জুড়ে । ২৯৪ টি বিধানসভা কেন্দ্রের বিধায়কদের নির্দেশ দেয়া হয়েছে তারা যেন সাংবাদিক সম্মেলন করে তাদের যে কর্মসূচি সেটা জানিয়ে দেন এবং

There is no slider selected or the slider was deleted.

                                                                                                                                                                                                                                        কিভাবে তারা মমতা বন্দ্যোপাধ্যায় এই নির্দেশ মত কাজ করবেন সেটাও তারা জানাবেন। আজকে বুধবার শ্রীরামপুর বিধানসভা কেন্দ্রের বিধায়ক সুদীপ্ত রায় সাংবাদিকদের সঙ্গে মিলিত হন। এদিনের সাংবাদিক সম্মেলনে বিধানসভা কেন্দ্রের দুই পুরসভা শ্রীরামপুর এবং রিষড়ার পৌরপ্রধান বিজয় সাগর মিশ্র ,অমিয় মুখোপাধ্যায় এবং উপ পৌরপ্রধান জাহিদ হাসান খান ,উত্তম নাগ উপস্থিত ছিলেন। ডাক্তার সুদীপ্ত রায় সাংবাদিকদের এই কর্মসূচির কথা বিস্তারিতভাবে সাংবাদিকদের জানান এবং সাংবাদিকদের প্রশ্নের উত্তর দেন । অন্যদিকে একই কর্মসূচিতে অংশ নেন চুঁচুড়া বিধানসভার বিধায়ক অসিত মজুমদার । তিনিও বাংলার গর্ব মমতার কর্মসূচির কথা বিস্তারিতভাবে সাংবাদিকদের সামনে পেশ করেন।

There is no slider selected or the slider was deleted.

 

There is no slider selected or the slider was deleted.