এই মুহূর্তে জেলা

প্রেমে ব্যর্থ হয়ে আত্মঘাতী তুফানগঞ্জের যুবক।

 

কোচবিহার,১৬ ফেব্রুয়ারি:-  ব্যর্থ প্রেমের আঘাত হৃদয় চূর্ণ-বিচূর্ণ করে দিতে সর্বদাই পটু। তবে অতিরিক্ত ভালোবাসে আঘাত শুধু হৃদয় না, প্রভাব ফেলে মস্তিষ্কে। এমনই এক মর্মান্তিক ঘটনার শিকার হয়ে প্রান হারালেন তুফানগঞ্জের এক যুবক। মৃত ওই যুবকের নাম সমির পন্ডিত( ২৩)। তার বাড়ি তুফানগঞ্জ ২নং ব্লকের অন্তর্গত বক্সিরহাটের ভানুকুমারি ৩ নং এলাকায়।

There is no slider selected or the slider was deleted.


জানা গেছে, দীর্ঘদিন ধরে কোচবিহার টাকাগাছ এলাকায় রিয়া সুত্রধর (পরিবর্তিত নাম) নামে একটি মেয়ের সাথে প্রেমের বন্ধনে আবদ্ধ ছিলেন। বর্তমানে সেই সম্পর্কে ভাঙন ধরায় আঘাত সহ্য করতে না পেরে আত্মঘাতী হয় সমীর। তরুন এই যুবক অকালে প্রান বিসর্জন দিলেন ত্রিকোণ প্রেমের শিকার হয়ে এমনটাই দাবি স্থানীয় বাসিন্দারা।
সমীরের ভাইয়ের দাবি,”অকালে প্রাণ হারাতে হয়েছে আমার দাদাকে। যে মেয়েটির কারণে আজ আমার দাদা আত্মঘাতী হয়েছে, সেই মেয়েটির কঠিন থেকে কঠিনতম শাস্তি দাবি রাখছি।”

There is no slider selected or the slider was deleted.


সমীরের বাবা নেপাল পন্ডিত জানান, আগের থেকে কিছু জানতাম না। আজকে সকালে যখন তার ঘর থেকে একটি সুইসাইড নোট পাই। তখন ঘটনাটি বুঝতে পারি যে আমার ছেলে কোন একটি মেয়ের সাথে প্রেমে আবদ্ধ ছিল। এই ঘটনাটি নিয়ে তিনি বক্সা থানায় অভিযোগ করেছেন এবং পুলিশও তদন্ত শুরু করেছে। বর্তমানে মৃতদেহটি কোচবিহার এন জে এন হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ওই ঘটনার জেরে গোটা পরিবার শোকের ছায়ায় আচ্ছন্ন হয়েছে।

There is no slider selected or the slider was deleted.