এই মুহূর্তে খেলাধুলা

ক্রিকেটে ব্যস্ত বিরুষ্কা, পাতাল লোকে মুগ্ধ বিরাট।


 

স্পোর্টস ডেস্ক,১৭ মে:- লকডাউনে বাড়িতে টিম ইন্ডিয়ার অধিনায়কের সামনে বল করছেন অভিনেত্রী তথা বিরাট পত্নী অনুষ্কা শর্মা। সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে বিরাট ও অনুষ্কা শর্মার ক্রিকেট খেলার সেই ভিডিয়ো। সোশ্যাল মিডিয়ায় উঠে আসা ভিডিয়োর প্রথমদিকে অনুষ্কা শর্মাকে ব্যাট হাতে দেখা যাচ্ছে। আর বিরাট কোহলি করছেন বল। ভিডিয়োর পরবর্তী দিকে আবার অনুষ্কাকে বল হাতে এবং বিরাটকে ব্যাট করতে দেখা গিয়েছে। তাঁদের সঙ্গে আরও এক ব্যক্তিকে ফিল্ডিং করতেও দেখা গেল। তবে তিনি কে সেটা অবশ্য স্পষ্ট নয়। উল্লেখ্য সাম্প্রতি ঝুলন গোস্বামীর বায়োপিকে ঝুলনের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল অনুষ্কা শর্মাকে। সেই ছবির শ্যুটিং করতে ইডেনে বল হাতে মাঠে নেমেছিলেন এই বলিউড অভিনেত্রী। আর এবার স্বামীর সামনেই বল করলেন অনুষ্কা।

There is no slider selected or the slider was deleted.

অন্যদিকে ক্রিকেটের হাজার ব্যস্ততাতেও তিনি স্ত্রীর ছবি দেখার সময় বের করে নেন। আর এখন তো অফুরন্ত অবসর। স্ত্রীর অভিনয় বরাবরই পছন্দ তাঁর। তবে প্রযোজক হিসেবেও এবার স্বামী তথা ভারত অধিনায়ক বিরাট কোহলির মন কেড়েছেন অনুষ্কা শর্মা।  ডিজিটাল প্ল্যাটফর্মের পর্দায় ‘পাতাল লোক’ দেখতে চোখ রেখেছিলেন কোহলি। ওয়েব সিরিজ শেষ হওয়ার পরই সোশ্যাল মিডিয়ায় স্ত্রীর প্রশংসা না করে পারেননি। ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে তিনি লেখেন “একটু আগেই পুরো সিরিজটা শেষ করলাম। চিত্রনাট্য থেকে অভিনয় সবকিছুই অনবদ্য। যাকে বলে মাস্টার পিস। আপনাদের দেখালাম কী ভাবে আমি ওয়েব সিরিজটা দেখেছি। এবার মানুষ কতটা ভালবাসে, সেটাই দেখার। এমন একটা শো সুন্দরভাবে প্রযোজনা করেছ যে আমি তোমার জন্য গর্বিত অনুষ্কা।”

There is no slider selected or the slider was deleted.

প্রযোজক হিসেবে অনুষ্কার ডিজিটাল ডেবিউ। তাই ১৪ মে আমাজন প্রাইমে ওয়েব সিরিজটি মুক্তির কয়েক মিনিটের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ফেলেছেন উচ্ছ্বসিত প্রযোজক-অভিনেত্রী। অন্দর মহলে এক জায়েন্ট স্ক্রিনের সামনে রিমোট হাতে অভিনেত্রীর ছবি দেখে নেটিজেনরাও তড়িঘড়ি আমাজন প্রাইম খুলে বসেন। আর প্রতিক্রিয়া? নেটদুনিয়াই পুরো ছবিটা পরিষ্কার করে দিয়েছে। পোস্টের বন্যা বয়ে গিয়েছে।

There is no slider selected or the slider was deleted.