এই মুহূর্তে জেলা

গাড়ি চালানোর সময় ঘুমিয়ে পড়ল চালক, বিপরীত দিক থেকে আসা গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ, আবগাড়ি আধিকারিক সহ তিনজন প্রাণে বাঁচলেন।

হুগলি, ২৭ মার্চ:- চুঁচুড়া বিবেকানন্দ রোডে দূর্ঘটনা দুটি চার চাকা গাড়ির। চুঁচুড়া পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইন্দ্রজিৎ দত্তর ভাইপো রোশন বাবা গৌতম দত্তকে কলকাতার হাসপাতাল থেকে দেখে বাড়ি ফিরছিলেন। পিপুলপাতির দিক থেকে কারবালার দিকে যাচ্ছিল সেই গাড়িটি। অন্য আরেকটি গাড়ি হুগলির মোড় থেকে চুঁচুড়ার দিকে যাচ্ছিল। যে গাড়িটিতে ছিলেন আবগারি দপ্তরের চন্দননগরের সুপারেনটেনডেন্ট কৈশিক মিত্র। এইচআইটি কলেজের সামনে দুটো গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। আবগাড়ির চালক রাজু তালুকদার ঘটনায় গুরুতর আহত হন। তাকে ইমামবাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আবগারি সুপারিনটেনডেন্ট জানান, তার চালক দোলের ছুটি কাটিয়ে আজ ভোর বেলায় দীঘা থেকে ফিরেছে। ফিরেই সে ডিউটি জয়েন করে। গাড়ি চালানোর সময় তার চোখ লেগে যাচ্ছিল। রাস্তায় দাঁড়িয়ে সে চোখে জল দেয়। এরপর আবার গাড়ি চালাতে শুরু করে। এইচআইটি কলেজের সামনে তার চোখ বুজে যেতেই লেন পাল্টে বিপরীত দিক থেকে আসা গাড়িটিকে সজোরে ধাক্কা মারে। দুর্ঘটনার অভিঘাতে এয়ার ব্যাগ খুলে যাওয়ায় প্রাণে বাঁচেন রোশন দত্ত। আবগারী আধিকারিকের পায়ে চোট লাগে। চুঁচুড়া থানার পুলিশ এবং চন্দননগর ট্রাফিক পুলিশ গিয়ে আহতকে হাসপাতালে পাঠায়।গাড়ি দুটিকে রাস্তা থেকে সরিয়ে নিয়ে যায়।