এই মুহূর্তে জেলা

আয়কর অফিসার, সিআইডি,অফিসারের পর রেলের অফিসার সেজে তোলাবাজি, হুগলিতে গ্রেপ্তার তিন।

হুগলি ২ ডিসেম্বর:- সরকারি অফিসার সেজে হুগলিতে এনিয়ে চারটি ঘটনা সামনে এলো। প্রথমে শ্রীরামপুরে আয়কর অফিসার সেজে সোনার দোকানে লুট,এরপর রিষড়ায় সিআইডি সেজে গাড়ি নিয়ে ঘোরার সময় ধরা পরে ছয়জন,তারপর পোলবায় সরকারি অফিসার সেজে নীলবাতি গাড়ি নিয়ে তোলাবাজির অভিযোগে গ্রেফতার তিনজন।এবার গুড়াপে রেলের অফিসার সেজে তোলাবাজির অভিযোগ।চারটি ক্ষেত্রেই গ্রেফতার অভিযুক্তরা। পুলিশ ও স্থানীয় সূত্রে খবর,পূর্ব রেলের বোর্ড লাগানো গাড়ি নিয়ে তোলাবাজির অভিযোগে গ্রেপ্তার তিনজন। অন ডিউটি পূর্ব রেলের বোর্ড লাগানো গাড়ি করে কয়লা বোঝাই লরি ছিনতাই লুটপাটের চেষ্টা। ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করলো গুড়াপ থানার পুলিশ।

আটক করা হয়েছে একটি লাল রঙের টাটা সুমো গাড়িকে। ঘটনাটি ঘটেছে শনিবার ভোর রাতে গুরাপ থানার অন্তর্গত মগড়া দশঘরা রোডের তেলেকোনা এলাকায়।জানা গেছে, কয়লা বোঝাই একটি লরি গুড়াপ থেকে ওই রাস্তা ধরে দশঘরা যাচ্ছিল। তেলেকোনা এলাকায় রেলের বোর্ড লাগানো একটি লাল রঙের টাটা সুমো গাড়ি লরিটির রাস্তা আটকে দাঁড়ায়। টাটা সুমো গাড়িতে চালক সহ তিনজন ছিলো। তারা লরির চালক বিকাশ কুমারের কাছে গাড়ির কাগজ পত্র দেখতে চায়। পুলিশ নয় অথচ কাগজ পত্র দেখতে চাইছে দেখে সন্দেহ হয় লরি চালকের। কাগজ দেখাতে অস্বীকার করায় তাকে মারধর করে। বড় কেসে ফাঁসিয়ে দেওয়ার হুমকি দিয়ে মোটা টাকা দাবি করে,এমনকি প্রাণনাশের হুমকি দেয়।

তখন ওই রাস্তা ধরে গুরাপ থানার রাতে পাহারারত পুলিশের গাড়ি যাচ্ছিল। ঘটনা দেখে পুলিশ গাড়ি দাঁড়িয়ে পড়ে।লরি চালক পুলিশকে ঘটনা জানাতেই সুমো নিয়ে অভিযুক্তরা পালানোর চেষ্টা করে। তারা করে কিছুটা দুরেই সুমো গাড়ি সহ তিনজনকে আটক করে পুলিশ। ধৃত তিনজন জয়ন্ত দাস বিশ্বাস(২৯) ওরফে শুভ, বাড়ি মুর্শিদাবাদ জেলার সাগরদিঘী, সেক সইফ আজম (৩১) ওরফে ছোট্ট, বাড়ি পূর্ব মেদিনীপুরের তমলুক এবং সুবাস কর্মকার, বাড়ি বর্ধমানের মেমারি এলাকায়। লরি চালকের অভিযোগের ভিত্তিতে ধৃত তিনজনের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। রবিবার তিনজনকে আদালতে পেশ করা হবে বলে জানিয়েছে পুলিশ।