এই মুহূর্তে জেলা

হাওড়ার পাইকারি মাছ বাজার ও সব্জি বাজারে পরিদর্শন পুর আধিকারিকদের। সাফাই ও নিকাশির কাজ শুরু। সোমবারেই ডাকা হলো বিশেষ বৈঠক।

হাওড়া, ২৪ জুন:- শুক্রবার সকালে হাওড়ার পাইকারি মাছ বাজার ও সব্জি বাজারে পরিদর্শন করেন পুর আধিকারিকরা। সাফাই ও নিকাশির অসমাপ্ত কাজ শুরু হয়েছে এদিন থেকেই। বাকি কাজের পরিকল্পনা স্থির করতে সোমবারেই পুরনিগমের তরফ থেকে ডাকা হলো বিশেষ বৈঠক। এবিষয়ে হাওড়া পুরসভার উপ প্রশাসক সৈকত চৌধুরী বলেন, শুক্রবার সকালে আমরা কনজারভেন্সি এবং ড্রেনেজ দপ্তরের তরফ থেকে হাওড়া পৌরনিগমের ১৪ নম্বর ওয়ার্ডের অন্তর্গত হাওড়া স্টেশন সংলগ্ন ফিস মার্কেট এবং সবজি মার্কেট পরিদর্শন করলাম।

সেখানে পরিদর্শনের পর কনজারভেন্সি এবং ড্রেনেজ দপ্তরের তরফ থেকে ওই অঞ্চলে সাফাইয়ের কাজ শুরু করলাম। যেহেতু ওটা ব্যবসায়িক দিক থেকে খুব গুরুত্বপূর্ণ একটি এলাকা এবং শুধু তাই নয় প্রতিদিন কয়েক হাজার মানুষ সেখানে ব্যবসার প্রয়োজনে আসা যাওয়া করেন তাই ওই এলাকাটি পরিষ্কার পরিচ্ছন্ন করার উদ্যোগ আমরা নিয়েছি। আগামী সোমবার এই নিয়ে একটি বৈঠক ডাকা হয়েছে। যে কাজগুলি সেখানে বাকি আছে সেই নিয়ে বৈঠকে আলোচনা হবে। আমরা চাইছি যত দ্রুত সম্ভব ওই এলাকাকে ক্লিন করা।পুর প্রশাসকমন্ডলীর সদস্যা মনজিৎ র‍্যাফেল, ১৪ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর সহ কনজারভেন্সি এবং ড্রেনেজ দপ্তরের আধিকারিকদের নিয়ে ওই এলাকা আমরা পরিদর্শন করেছি।