এই মুহূর্তে জেলা

হোম ম্যাচে গুজরাটকে হারিয়েছি , ২০২৪ এ অ্যাওয়ে ম্যাচে টিম বেঙ্গল গুজরাটে গিয়ে জিতে আসবে – দেবাংশু।

হুগলি , ২৫ জুলাই:- খেলা দিবসের প্রাক্কালে এবং ২০২৪ এ ভারত জয়ের লক্ষ্যে তৃণমূল কংগ্রেস খেলা শুরু করে দিল। এদিন বৈদ্যবাটি পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের রাজমাঠে সাত দিন ব্যাপী এক ফুটবল প্রতিযোগিতার মাধ্যমে শুরু হয়ে গেল খেলা দিবসের প্রস্তুতি। এদিনের এই অনুষ্ঠানের সূচনা করেন রাজ্যের শ্রমমন্ত্রী বেচারাম মান্না। এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী তপন দাশগুপ্ত, রাজ্য তৃণমূল যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক দেবাংশু ভট্টাচার্য, বিধায়ক অরিন্দম গুইন, স্নেহাশিস চক্রবর্তী,

জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি দিলীপ যাদব, জেলা পরিষদের সভাধিপতি মেহেবুব রহমান, রিষড়া পৌরসভার প্রশাসক বিজয় সাগর মিস্র সহ রহিম নবি, হেমন্ত ডোরা, দেবজিত মজুমদার এর মত খেলোয়াড়েরা। অনুষ্ঠানের আয়োজক এবং বৈদ্যবাটি পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের কো অর্ডিনেটর সুবীর ঘোষ জানান আমাদের মাননীয় মুখ্যমন্ত্রী ১৬ই আগস্ট দিনটিকে খেলা দিবস হিসেবে ঘোষণা করেছেন, তার আগে আমরা সাতদিন ব্যাপী এই টুর্নামেন্টের আয়োজন করেছি। গত দু’বছর ধরে খেলাধুলা বন্ধ। এখন করোনার সংক্রমণ কম, তাই এই প্রতিযোগিতা শুরু হয়েছে। ফুটবল খেলার সঙ্গে সঙ্গে রাজনৈতিক খেলাও শুরু হয়ে গেছে ২০২১ এর খেলায় আমরা জিতেছি এবং ২০২৪ এর খেলায় আমরা নিশ্চিত জিতবো।

সেই লক্ষ্যে খেলা শুরু করে দিয়েছি। অন্যদিকে প্রধান অতিথি দেবাংশু ভট্টাচার্য জানান আজ এখানে এসে খুবই ভালো লাগছে কারন স্রষ্টার সৃষ্টি যদি সাধারণ মানুষের মধ্যে ছড়িয়ে যায় ভালো তো লাগবেই। তাছাড়াও মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় বিধানসভায় ১৬ই আগস্টকে খেলা দিবস হিসেবে রেজিস্টার করিয়েছেন এটা অত্যন্ত গর্বের বিষয়। এর সঙ্গে সঙ্গে ২০২১ এর আমরা হোম ম্যাচ খেলেছি। টিম গুজরাট খেলতে এসেছিল ওদের হারিয়েছি এবার লক্ষ্য ২০২৪। তিন বছর পর গুজরাটে গিয়ে গুজরাটকে হারিয়ে আসব আমরা। তারই খেলা শুরু হয়ে গেছে।