এই মুহূর্তে জেলা

মাননীয়া মুখ্যমন্ত্রী ১০ বছর ধরে বাংলার মানুষের কাছে মিথ্যা কথা বলে এসেছেনঃ অগ্নিমিত্রা পাল

ব্যারাকপুর , ১ মার্চ:- বাংলার মাননীয়া মুখ্যমন্ত্রী ১০ বছর ধরে বাংলার মানুষের কাছে মিথ্যা কথা বলে এসেছেন। সোমবার বেলায় নিমতায় তৃণমূলের দুষ্কৃতীদের হাতে আক্রান্ত দলীয় কর্মী ও তাঁর বৃদ্ধা মাকে মারধরের প্রতিবাদে নিমতা থানায় বিজেপির বিক্ষোভ কর্মসূচীতে অংশ নিয়ে সাংবাদিকদের এমনটাই জানালেন রাজ্য বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পাল। তার দাবি রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় ১০ বছর ধরে বাংলার মানুষকে মিথ্যা কথা বলে এসেছেন। উনি বলেছিলেন বাংলায় ১ কোটি ১২ লক্ষ্য ৫০ হাজার বেকারদের চাকুরী দিয়েছেন। রাজ্যে ১২০০ ওপর কারখানা তৈরি করেছেন। এই সবই উনার মিথ্যা প্রতিশ্রুতি। এদিন বিজেপি মহিলা মোর্চার নেত্রী অগ্নিমিত্রা পাল রাজ্যের মুখ্যমন্ত্রীকে একহাত নিয়ে বলেন,আজ যদি মাননীয়ার কথাগুলো সত্যি হয়ে থাকে,তাহলে উনার শ্বেতপত্র প্রকাশ করার সাহস নেই কেন ? যদি উনি শ্বেতপত্র প্রকাশ করেন,তাহলে আমারও খুশি হব যে আমাদের রাজ্যের ছেলে-মেয়েরা চাকুরি পেয়েছেন। রাজ্যে কল কারখানাও তৈরি হয়েছে। কিন্তু উনি তা করেন নি।

এতদিন উনি মিথ্যা কথা বলে এসেছেন। আজকের দিনে দাঁড়িয়েও মাননীয়া মিথ্যা কথা বলে চলেছেন। বিজেপি নেত্রী এদিন আরও বলেন,বাংলার মানুষ আপনাদের বুঝে গেছেন যে আপনারা মিথ্যা কথা বলছেন। আপনাদের ওপর যে বিশ্বাসটা ছিল,সেটাও বাংলার মানুষ ভেঙ্গে দিয়েছে। বিজেপির মহিলা নেত্রীর কথায়,রাজ্যের সর্বত্র আমাদের দলীয় কর্মীদের ওপর অত্যাচার চালাচ্ছে রাজ্যের শাসক দলের গুন্ডারা। এই অত্যাচার আমরা মানব না। তার দাবি তৃণমূল ভাবছে বাংলায় বিজেপি কার্যকর্তাদের মেরে,ভয় দেখিয়ে যদি আটকানো যায়। তাহলে উনারা জিতে যাবেন। কিন্তু সেটা ভুল ভাবছেন। উনারা এবার জিততে পারবেন না। মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে তিনি বলেন,এতদিন বিজেপি কার্যকর্তাদের মারধর করেছেন। মহিলা কর্মীদের ওপর শারীরিক নির্যাতন করেছেন। এবার তাদের বাবা-মাকেও ছাড়বেন না। এমনই প্রশ্ন বিজেপির মহিলা নেত্রীর। এদিন নিমতা থানার সামনে দাঁড়িয়ে বিজেপি নেত্রী অগ্নিমিত্রাদেবী রাজ্যের প্রশাসনকে একহাত নিয়ে বলেন,এখানে দলীয় কার্যকর্তাদের ওপর অত্যাচার হচ্ছে অথচ পুলিশ পুরোপুরি নিষ্কৃয় ভুমিকা পালন করছে। তার দাবি ১০ বছর ধরে রাজ্যের মুখ্যমন্ত্রী পুলিশকে কাজ করতে দেয় নি। এরাজ্যে যেমন ভাল পুলিশও আছে,তেমন মন্দ পুলিশও আছে। পুলিশকে কাজ করতে না দিলে ওরা কি করবে ? ওদের জং ধরে গেছে। বিজেপি ক্ষমতায় আসার পর পুলিশকে ঘষে মেঝে কাজ করাতে হবে। নিমতায় বিজেপি কর্মী ও তাঁর মায়ের ওপর আক্রমণ প্রসঙ্গে শাসকদল আদি ও নব্য বিজেপির দন্দের তথ্য খাঁড়া করেছিলেন।

এবিষয়ে বিজেপি নেত্রীর মন্তব্য ওটা আমাদের পরিবারের ব্যাপার। ওদের এব্যাপারে নাক না গলানোই ভালো। বিজেপি নেত্রীর তীব্র কটাক্ষ,আদি হোক আর নব্য,তারা তো আর কারও মাকে মারতে যাবে না। সেই শিক্ষা বিজেপি কর্মীরা পাইনি। তৃণমূল একটা ক্রিমিনালের দলে পরিনত হয়ে গেছে বলে তার দাবি। প্রসঙ্গত,গত ২৬ ফেব্রুয়ারি রাতে নিমতা থানার উত্তর দমদম পুরসভার ৬ নম্বর ওয়ার্ডে বিজেপি কর্মী গোপাল মজুমদারের বাড়ির দুটি তালা ভেঙে ঢুকে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাঁকে পিস্তলের বাট দিয়ে মারধর করেছিল। ছেলেকে বাঁচাতে এসে তার বৃদ্ধা মাও দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হয়েছিলেন। এদিন বেলায় বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী সহ অন্যন্য রাজ্য ও জেলা নেতৃত্ব আক্রান্ত ওই কর্মীর বাড়িতে যান এবং তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন। এরপর তারা নিমতা থানায় এসে ডেপুটেশন জমা দেন এবং দোষীদের গ্রেফতারের দাবিতে বেশ কিছুক্ষন বিক্ষোভও দেখান। এরপর বিজেপির মহিলা নেত্রীর হুংকার,যদি আগামী ২৪ ঘন্টার মধ্যে দোষীরা গ্রেফতার না হয়। আগামী দিনে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।