এই মুহূর্তে জেলা

সিপিএম নেতার বেদম প্রহারে মাথা ফাটল পোস্ট অফিসের কর্মীর।

সুদীপ দাস , ৬ নভেম্বর:- পোস্ট অফিসের কর্মীকে বেদম প্রহার সিপিএম নেতা ও স্থানীয় মানুষের। মেরে মাথা ফাটিয়ে দেওয়া হলো ব্যান্ডেল পোস্ট অফিসের কর্মী দেবাশীষ গাঙ্গুলিকে। তার দোষ, ওই নেতার কাজ তড়িঘড়ি করে না দেওয়া। ওই নেতার বিরুদ্ধে পোস্ট অফিসের কর্মীরা অভিযোগ দায়ের করলো চুঁচুড়া থানায়। গতকাল ব্যান্ডেল পোস্ট অফিসে, স্থানীয় সিপিএম নেতা অমিত ঘোষ যান দেবাশীষ বাবুর কাউন্টারে। কোনো রকম লাইন, নিয়মনীতি না মেনেই তিনি দাবি করতে থাকেন তার কাজ অতি সত্তর করে দিতে হবে। ওই নেতা যখনই পোস্ট অফিসে আসেন, তখনই এমনই দাবি করেন বলেই অভিযোগ।

গতকাল ওই কাউন্টারে ডিউটিরত দেবাশীষ গাঙ্গুলি, তাকে জানান আপনি লাইনে আসুন, তখনই আপনার কাজ করে দেওয়া হবে। এরপরই অমিত ঘোষ, হুমকি দিয়ে যান, বাইরে বেরুলে তাকে দেখে নেওয়া হবে। সেটা যে বাস্তবে সত্যি হবে সেটা তখনও ভাবেননি পোস্ট অফিসের কর্মীরা। বিকেলে পোস্ট অফিস ছুটি হওয়ার পর, দেবাশীষ বাবু যখন বাড়ির উদ্দ্যেশে বাইরে বের হন।

তখন অমিত ঘোষ সহ তার দলবল,তার ওপর চড়াও হয়। তাকে বেদম প্রহার করতে থাকে। মাথা ফেটে যায় দেবাশীষ বাবুর। স্থানীয় মানুষ তাকে উদ্ধারকে তার শুশ্রূষা করে তাকে বাড়ি পাঠান। আজ চুঁচুড়া থানায় ওই পোস্ট অফিসের পোস্ট মাস্টার সহ সকল কর্মী হাজির হয়েছেন, তাদের দাবি ওই নেতা ও যারা মারধর করেছে তাদের গ্রেফতার করে শাস্তি দিতে হবে। এবং তাদের সুরক্ষার ব্যাবস্থা করতে হবে। চুঁচুড়া থানার পুলিশ তাদের অভিযোগ গ্রহণ করে তদন্ত শুরু করেছে।