এই মুহূর্তে খেলাধুলা

জন্মদিনের উপহার , মাস্কে মহারাজ !


স্পোর্টস ডেস্ক , ৩০ জুন:- আগামী সপ্তাহে ৮ জুলাই দেশের প্রাক্তন অধিনায়ক ও বর্তমান বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের জন্মদিন। এবছর করোনা ভাইরাসের উদ্বেগের মাঝে একটু অন্যভাবে মহারাজের জন্মদিন উদযাপনের বিশেষ উদ্যোগ নিল ‘মহারাজের দরবারে’ ফ্যানস ক্লাব। সৌরভের ছবি দেওয়া মাস্ক উদ্বোধন করতে চলেছে দাদা ভক্তরা। সৌরভের জন্মদিনের দিনই বিশেষ মাস্কের উদ্বোধন করা হবে। ইতিমধ্যে সেই নিয়ে ফ্যানেদের মধ্যে উত্তেজনা তুঙ্গে।

‘মহারাজের দরবারে’ ফ্যানস ক্লাবের উদ্যোগে তৈরি করা মাস্ক প্রসঙ্গে সমর্থকরা জানিয়েছেন, দাদার জন্মদিনে এভাবেই সৌরভকে তারা কুর্ণিশ জানাতে চলেছেন। করোনা যুদ্ধে দেশের প্রাক্তন অধিনায়ক যেভাবে সাধারণ মানুষের পাশে থেকেছেন, করোনা যোদ্ধা হিসেবে সৌরভকে এভাবেই ফ্যানেরা সম্মান জানাতে চান। জন্মদিনে সামাজিক দূরত্ব মেনে ‘মহারাজের দরবারে’ ফ্যানস ক্লাবের সদস্যের তরফ থেকে বাড়ি গিয়ে সৌরভের হাতে এই মাস্ক তুলে দেওয়া হবে। এরপর ফ্যানস ক্লাব গরিব ও দুঃস্থ মানুষদের মধ্যে এই মাস্ক বিলি করবে।

প্রসঙ্গত দেশের করোনা সংকটে সৌরভের বিসিসিআই প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫১ কোটি টাকা দান করেছে। রাজ্যে করোনার সময় দরিদ্র মানুষদের মুখে অন্ন তুলে দিতে ৫০ লক্ষ টাকার চাল বিতরণ করেন মহারাজ। এছাড়া বেলুড় মঠে করোনায় সময় ২০০০ কেজি চাল দান ও ইসকন মন্দিরের সঙ্গে যৌথ উদ্যোগ ভোগ রান্নার মাধ্যমে অন্ন দানের উদ্যোগ নিয়েছিলেন মহারাজ।