এই মুহূর্তে জেলা

পথ কুকুরদের খাওয়াতে এগিয়ে এলো উত্তরপাড়ার ‘ইন্টারন্যাশনাল সোসাইটি অফ লোকনাথ’ (ইসলোক)।

 

প্রদীপ সাঁতরা : অভুক্ত পথকুকুরদের খাওয়ানোর বন্দোবস্ত করলো উত্তরপাড়ার স্বেচ্ছাসেবী সংগঠন। লকডাউনের জেরে শহরের দোকানপাট, হোটেল বন্ধ হয়ে রয়েছে। রাস্তাঘাটে মানুষও নিতান্ত প্রয়োজন ছাড়া কেউ বের হচ্ছে না। এই অবস্থায় খাবার না পেয়ে কার্যত করুন অবস্থা পথ কুকুরদের।

There is no slider selected or the slider was deleted.

এদের সাহায্যে এগিয়ে এলো উত্তরপাড়া শহরের ‘ইন্টারন্যাশনাল সোসাইটি অফ লোকনাথ’ (ইসলোক) নামে একটি স্বেচ্ছাসেবী সংস্থা। আজ বৃহস্পতিবার দুপুরে ইসলোকের সদস্যরা এবং হুগলী জেলার তৃণমূল মহিলা কংগ্রেসএর সহ সভাপতি দেবিকা ঘোষ, 4 নং ওয়ার্ডে র তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি পল্টু ঘোষ কে সঙ্গে নিয়ে দক্ষিনেশ্বর ও আদ্যাপীঠ এর পার্শবর্তী এলাকায় গিয়ে করোনা থার্মল স্ক্যানিং করে প্রায় দুশো জন মানুষের মধ্যে সঙ্গে বিস্কুট বিতরণ করে। তার সঙ্গে কিছু পরিমান শুকনো খাবার সংগ্রহ করে শহরের একাধিক জায়গায় রাস্তার কুকুরদের খাওয়ানোর ব্যবস্থা করে।

There is no slider selected or the slider was deleted.

ইসলোকের মানব দরদী সম্পাদক কাশীনাথ চন্দ জানিয়েছেন, “লকডাউনের এই ক’দিন আমরা এইভাবেই আগামীদিনে পথ কুকুরদের খাওয়ানোর চেষ্টা করে যাবো সঙ্গে দুঃস্থ মানুষদের মধ্যে ও। তবে প্রত্যেক মানুষ যদি তার বাড়ির আশাপাশের কুকুরদের জন্য নিজেদের বাড়ির উচ্ছিষ্টটুকু দেয়, তাহলেই এদের অনেক উপকার হবে।”

There is no slider selected or the slider was deleted.