এই মুহূর্তে জেলা

বেলুড়ে দম্পতির রহস্য-মৃত্যু। বন্ধ ঘর থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেহ উদ্ধার। মহিলা অন্তঃসত্ত্বা ছিলেন। তদন্তে পুলিশ।

 

হাওড়া,১০ মার্চ :-  মঙ্গলবার হোলির দিন সকালে বেলুড়ে একই দড়িতে গলায় ফাঁস লাগিয়ে রহস্যজনকভাবে মৃত্যু হল এক তরুণ দম্পতির। স্বামীর দেহ ঝুলছিল সিলিংয়ে। স্ত্রীর দেহ গলায় ফাঁস লাগানো অবস্থায় পড়েছিল ঘরের মেঝেতে। বেলুড়ের আশুতোষ মুখার্জি রোডের তিনতলা বাড়ির দোতলার একটি ফ্ল্যাটে ভাড়া থাকতেন নরোত্তম কুনওয়ার সিং (৩০) ও তার স্ত্রী সন্ধ্যা কুমারী সিং (২৮)। এমনিতে হাসিখুশি পরিবার। কিন্তু এদিন সকাল দশটা নাগাদ হঠাৎ নরোত্তমের বাবা দেশের বাড়ি থেকে বাড়িওয়ালাকে ফোন করে তার ছেলের সম্বন্ধে জানতে চান এবং তঁকে একবার ঘরে গিয়ে ছেলে কেমন আছে দেখতে অনুরোধ করেন। একথা শোনার পর বাড়িওয়ালা দৌড়ে আসেন।

There is no slider selected or the slider was deleted.

                                                                                                                                                                                                                                              এসে দেখেন দরজা ভিতর থেকে বন্ধ। দীর্ঘক্ষণ ডাকাডাকির পরেও কেউ সাড়া দিচ্ছেন না। তা দেখে সন্দেহ হওয়ায় বাড়িওয়ালা ঘরের পিছন দিকে উঠে এসে দেখেন নরোত্তম গলায় দড়ি দিয়ে ঝুলছেন এবং মাটিতে মৃত অবস্থায় পড়ে রয়েছেন স্ত্রী সন্ধ্যা। এরপর বেলুড় থানায় খবর যায়। পুলিশ এসে দরজা ভেঙে উদ্ধার করে দেহ। প্রাথমিকভাবে মনে হচ্ছে যে স্বামী-স্ত্রীর মধ্যে কোন আভ্যন্তরীণ অশান্তির কারণেই এই ঘটনা ঘটে থাকতে পারে। তবে বাড়িওয়ালা বা অন্যান্যরা স্বামী-স্ত্রীর গন্ডগোল কিছু শোনেননি বলেই দাবি করছেন। সমস্ত ঘটনা খতিয়ে দেখছে পুলিশ। জানা গেছে যে মহিলা অন্তঃসত্ত্বা ছিলেন। মৃত্যুর কারণ এখনও স্পষ্ট নয়।

There is no slider selected or the slider was deleted.

https://youtu.be/Lb0aTDEwWL8

There is no slider selected or the slider was deleted.