এই মুহূর্তে খেলাধুলা

মোহনবাগানের সভাপতি টুটু বোস,সচিব পদে এলেন সৃঞ্জয়।

অঞ্জন চট্টোপাধ্যায়,২০জানুয়ারি:-  ডার্বির পরদিনই বড়সড় রদবদল মোহনবাগানের পরিচালন সমিতিতে। সবুজ- মেরুনের পরবর্তী সভাপতি হচ্ছেন টুটুবাবু। এতদিন ক্লাবের সচিব ছিলেন টুটু বোস। প্রয়াত সভাপতি গীতানাথ গঙ্গোপাধ্যায়ের স্থলাভিষিক্ত হলেন তিনি। তাঁর ছেড়ে যাওয়া সচিব পদে এলেন সৃঞ্জয় বোসগীতানাথ গঙ্গোপাধ্যায়ের মৃত্যুর পর থেকেই মোহনবাগান ক্লাবের সভাপতি পদটি ফাঁকা পড়েছিল। সেই শূন্যস্থান পূরণের জন্যই পরিচালন সমিতিতে রদবদলের প্রয়োজন পড়ে। ক্লাবের শীর্ষকর্তারা বেশ কিছুদিন ধরেই প্রস্তুতি নিচ্ছিলেন। সোমবার অর্থাৎ ডার্বির পরের দিনই পরিচালন সমিতির গুরুত্বপূর্ণ বৈঠক ডাকা হয়।

There is no slider selected or the slider was deleted.

                                                                                                                                                                                                                                         সেই বৈঠকেই স্থির হয় ক্লাবের পরবর্তী সভাপতি হবেন টুটু বোস। এবং তাঁর জায়গায় সচিব পদে বসবেন সৃঞ্জয় বোস সচিব পদে উন্নীত হওয়ায়, সহ-সচিব পদটিও ফাঁকা হয়ে যায়। সেই পদে বসতে চলেছেন প্রাক্তন ফুটবলার সত্যজিৎ চট্টোপাধ্যায়। সত্যজিতবাবু  এতদিন কোষাধ্যক্ষের দায়িত্ব সামলে আসছিলেন। তাঁর পরিবর্তে সবুজ মেরুনের নতুন কোষাধ্যক্ষ হবেন উত্তম সাহা। উত্তমবাবু ছিলেন মোহনবাগানের মাঠ সচিব। এই দায়িত্বটি এবার দেওয়া হল বর্তমান হকি সচিব মহেশ টেকরিয়ালকে। মহেশবাবুর জায়গায় হকি সচিব হচ্ছেন সঞ্জীবন বন্দ্যোপাধ্যায়।এছাড়াও মোহনবাগানের পরিচালন সমিতি এদিন আরও একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়েছে। ক্লাবের পরিচালন কমিটিতে স্থায়ী সদস্য হিসেবে জায়গা পেলেন প্রয়াত অঞ্জন মিত্রর মেয়ে সোহিনী মিত্র। এদিনের বৈঠক শেষে এই সিদ্ধান্তগুলি ঘোষণা করেছেন ক্লাবের অর্থ সচিব  দেবাশিস দত্ত।

There is no slider selected or the slider was deleted.

                                                                                                                                                                                                                                                 অন্যদিকে, মোহনবাগানের সচিবের মতো গুরুত্বপূর্ণ পদে বসে আপ্লুত সৃ্ঞ্জয় বোস। তিনি বলছেন, “এটা একটা স্বপ্নের দিন। ১৯৮৭ সাল থেকে বাবা মোহনবাগান ক্লাবের সঙ্গে যুক্ত। ৮ – ৯ বছর থেকে ক্লাবে আসা যাওয়া শুরু করেছি। তখন থেকেই ক্লাবের সঙ্গে জড়িত। এটা আমার জন্য একটি স্বপ্নের মুহূর্ত। আমার বাবা ক্লাবের জন্য অনেক কিছু করেছেন। আমিও আশা করি ক্লাবের জন্য ভাল কিছু করতে পারব। বাবার স্বপ্ন সার্থক করতে পারব।”

There is no slider selected or the slider was deleted.