এই মুহূর্তে খেলাধুলা

আইপিএলে প্রথম একাদশে অভিষেক হতে পারে বাংলার ইশান পোড়েলের , ইঙ্গিত রাহুলের


স্পোর্টস ডেস্ক, ১১ অক্টোবর:- আইপিএল এ একের পর এক ম্যাচে হেরে কার্যত দেওয়ালে পিঠ ঠেকে গেছে কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়ক কেএল রাহুল এর। খেলতে নামা মানেই হারবে কিংস ইলেভেন, এই কথাটাই এখন শোনা যাচ্ছে দর্শকদের মুখে মুখে। কারণ সাফল্যের ধারেকাছেও নেই তারা। চলতি আইপিএলে সাত ম্যাচে খেলে ছয়টিতে হার। জিতেছে কেবল একটি ম্যাচে। লিগ টেবিলে দুই পয়েন্ট নিয়ে এখন সবার শেষে রাহুলের দল। চলতি আইপিএলে তাদের জন্য বাকি আর মাত্র ছয় ম্যাচ।

তাই এই অবস্থায় দাঁড়িয়ে বাংলার স্পিড স্টার বলে পরিচিত ইশান পোড়েলের কথা মনে পড়েছে কিংস অধিনায়ক এর। আইপিএলে পাঞ্জাবের দলে রাখা হলেও, এখনও পর্যন্ত একটা ম্যাচেও প্রথম একাদশে জায়গা হয়নি বাংলার অন্যতম সেরা ফাস্ট বোলারের। অথচ গত মরসুমে বাংলার রঞ্জি ফাইনাল খেলার অন্যতম নায়ক ছিলেন ইশান। অসাধারণ বোলিং উপহার দিয়েছেন গোটা মরসুম জুড়ে। এমনকী ভারতীয় এ দলের হয়েও খেলেছেন চন্দননগরের এই ফাস্ট বোলার। এই প্রথমবার আইপিএলে সুযোগ পেয়েছেন ইশান পোড়েল।

কিন্তু কেন প্রথম একাদশে তাঁকে সুযোগ দেওয়া হচ্ছে না? তা নিয়ে কিছুটা বিস্মিত ক্রিকেট বিশেষজ্ঞরা। শনিবার কেকেআর এর কাছে পাঞ্জাবের হারের পর কিংস অধিনায়ক জানালেন খুব শীঘ্রই প্রথম একাদশে নেওয়া হবে ইশান পোড়েলকে। ফলে আইপিএলে ডেবিউ হওয়ার অপেক্ষায় বাংলার ছেলে ইশান। সম্ভবত ১৫ তারিখ আরসিবি-র বিরুদ্ধে ম্যাচে পাঞ্জাবের প্রথম একাদশে দেখা যেতে পারে ইশানকে। অপেক্ষায় বাংলার ক্রিকেট প্রেমীরাও।