এই মুহূর্তে জেলা

সম্পর্কের টানাপোড়েন,ছুরি মেরে খুন প্রেমিককে!


হুগলি, ১৯ অক্টোবর:- ভদ্রেশ্বর খুঁড়িগাছি এলাকায় এক ব্যাক্তিকে রাস্তায় ছুরি মেরে খুনের অভিযোগে চাঞ্চল্য ছড়াল,মৃতের নাম তাপস প্রামানিক(৪৬)। অভিযুক্ত মহিলাকে আটক করেছে পুলিশ। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে,ভদ্রেশ্বরের চাঁপদানী ডিভিসি খালধার খুঁড়িগাছি এলাকায় আজ ভোর রাতে এই ঘটনা ঘটে। রাস্তায় ছুরি মারা হয় তাপস প্রামানিককে। অভিযুক্ত মহিলা শবনম খাতুন আগে রিষড়ায় তার স্বামীর সঙ্গে থাকতেন। বর্তমানে খুঁড়িগাছিতে জগদেও সাউ এর বাড়িতে ভারায় ছিলেন।সেখানেই তাপস প্রামানিকের যাতায়াত ছিল।দুজনের সম্পর্কের টানাপোড়েনে এই ঘটনা বলে অনুমান। ছুরিকাহত হয়ে রাস্তায় পরে আছে এক ব্যক্তি খবর পেয়ে স্থানীয় অ্যাঙ্গাস ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়।

ততক্ষনে মৃত্যু হয়েছে ব্যক্তির। তার দেহ উদ্ধার করে চন্দননগর হাসপাতালে পাঠায়। মৃতদেহের ময়না তদন্ত হবে চুঁচুড়া ইমামবাড়া জেলা হাসাপাতালে। ঘটনার পর অভিযুক্ত মহিলাকে আটক করে তাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।সঙ্গে থাকা আর একজন মহিলাকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। চন্দননগর পুলিশ কমিশনার অমিত পি জাভালগি জানান, নিজেদের মধ্যে অশান্তির জন্য এই ঘটনা, অভিযুক্তকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনার সময় আরো এক মহিলা ছিলেন তাকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনার সময়কার সিসিটিভি ফুটেজে দেখা যায়, তিনজন রাস্তা দিয়ে যাচ্ছে তাদের মধ্যে কথা কাটাকাটি চলছে।

হঠাৎ করেই পুরুষ সঙ্গির উপর ঝাঁপিয়ে পরে মহিলা। রাস্তা দিয়ে তখন এক সাইকেল আরোহি যাচ্ছিলেন তিনি দেখে দাঁড়িয়ে পড়েন। তারপর দুই মহিলা রাস্তা ধরে হেঁটে চলে যান। স্থানীয় কাউন্সিলর চাঁপদানী পুরসভার চেয়ারম্যান সুরেশ সাউ বলেন, যে মারা গেছে তার আগের স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। এখন এক মহিলার সঙ্গে সম্পর্কে ছিলো। গতকাল বিকাল থেকে নিজেদের মধ্যে গন্ডোগোল চলছিল। তারপর আজ ভোর রাতে এই ঘটনা। পুলিশ অভিযুক্তকে ধরেছে। আইনানুযায়ী ব্যবস্থা নেবে।