এই মুহূর্তে জেলা

ছাত্রী নিখোঁজের অভিযোগ পাওয়ার আট ঘন্টার মধ্যে উদ্ধার বড়সড় সাফল্য হুগলি গ্রামীণ পুলিশের।উদ্ধার নিখোঁজ ছাত্রী ও গ্রেপ্তার তিন।

হুগলি, ৩০ জুন:- নিখোঁজ পাঁচ স্কুল ছাত্রীকে বর্ধমানের বেলখাস থেকে উদ্ধার করলো মগড়া থানার পুলিশ। মগড়ার ১ গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত মগরা প্রভাবতী বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর পাঁচ ছাত্রী স্কুল যাওয়ার নাম করে বাড়ি থেকে বার হয়। তারপর বিকালের পর থেকে খুঁজে পাচ্ছিল না পরিবারের লোকজন। প্রতিদিনকার মতো সকালে তারা স্কুলের উদ্দেশ্যে রওনা ও দিয়েছিলেন। কিন্তু বিকেলের পর নির্দিষ্ট সময় পেরিয়ে গেলে ছাত্রীরা বাড়ি না ফেরাই পরিবারের লোকেরা খোঁজ শুরু করে। কোথাও খুঁজে না পেয়ে রাতে মগরা থানায় অভিযোগও দয়ার করে পরিবার। এরপরেই পুলিশ খোঁজ শুরু করে পাঁচ স্কুল ছাত্রীর। আজ ভোররাতে বর্ধমান থেকে পাঁচ স্কুল ছাত্রীকে উদ্ধার করে মগরা থানায় নিয়ে আসা হয়। এই ঘটনায় তিন জন কে গ্রেপ্তার করেছে পুলিশ।

হুগলি গ্রামীণ পুলিশের ডিএসপি ক্রাইম অভিজিৎ সিনহা মহাপাত্র বলেন ঘটনার এফআইআর পেতেই তদন্তে একটি টিম গঠন করা হয়। তারপর আট ঘন্টার মধ্যে ছাত্রীদের বর্ধমান থানার বেলখাস থেকে উদ্ধার করা হয়েছে। বেলখাসের বাসিন্দা কার্তিক মাঝির বাড়ি থেকে তাদের উদ্ধার করা হয়। তার সঙ্গে রাহুল রুইদাস ও সুকুমার ধারা নামে আরো দুই জন ঘটনার সঙ্গে জড়িত। এদের মধ্যে রাহুল রুইদাস নাবালক। ঘটনার তদন্তে নেমে পুলিশ তিন জন কে গ্রেপ্তার করে। তাদের দুজনের বাড়ি মগড়া থানা এলাকায়, আর একজনের বাড়ি বর্ধমানের বেলখাস এলাকায়। কেন কার্তিকের বাড়ি গিয়েছিলো ওই ছাত্রীরা তার তদন্ত করছে পুলিশ।