এই মুহূর্তে জেলা

বেড়ে পাকা দেবাংশু, গলা টিপলে দুধ বেরোবে- লকেট।


হুগলি, ২৯ মার্চ:- সিদ্ধান্ত মহাপাত্র বুঝতে পেরেছেন দুর্নীতিমুক্ত দেশ গড়তে গেলে নরেন্দ্র মোদির হাত ধরতে হবে।কিন্তু ইনি(রচনা) বুঝতে পারেননি। ভুল করে চলে এসেছেন দিদি নম্বর ওয়ান থেকে।ওনাকে পস্তাতে হবে পরে।না জেনে কোন দলে এলাম।আসতে যদি হত তাহলে নরেন্দ্র মোদি জির হাত ধরতে হত।আমি জানি আজ না হয় কাল তাকে আসতেই হবে এই দলে,বললেন লকেট চট্টোপাধ্যায়। বশিরহাট কেন্দ্রে বিজেপি প্রার্থী সন্দেশখালীর মুখ রেখা পাত্র স্বাস্থ্য সাথীর উপভোক্তা,এনিয়ে দেবাংশু ভট্টাচার্যের এক্স(টুইট) প্রসঙ্গে লকেট বলেন,বাচ্চা ছেলে দেবাংশু গলা টিপলে দুধ বেরোবে।এরা বেশি বেড়ে পাকা।আজ এসেছে কাল থাকবে না। লকেট আরো বলেন, সন্দেশখালি থেকে বিজয় রথ শুরু হবে।বাংলার মহিলারা জেগে উঠবে।সন্দেশখালির ডাকে তৃণমূল নিপাত যাবে।সারা বাংলা থেকে তৃনমূল মুছে যাবে।

তৃণমূলের সংস্কৃতি বলে কিছু নেই।ওদের মালিক যা বলে সেনারা তাই শোনে। রচনার প্রাক্তন স্বামী সিদ্ধান্ত মহাপাত্র বিজেপিতে যোগদান প্রসঙ্গে বলেন,সবাই বিজেপির হাত ধরছে।নরেন্দ্র মোদির নেতৃত্বে ভারত এগিয়ে চলেছে। উড়িষ্যার উনি একজন খুব বড় সেলিব্রিটি।আমরা একসঙ্গে যখন কাজ করেছি উনি দারুন কাজ করতেন একজন স্টার। উনিও বুঝতে পেরেছেন দুর্নীতিমুক্ত দেশ গড়তে গেলে নরেন্দ্র মোদির হাত ধরতে হবে।কিন্তু ইনি(রচনা) বুঝতে পারেননি ভুল করে চলে এসেছেন দিদি নম্বর ওয়ান থেকে।ভুল করে রাজনীতি না জেনে চলে এসেছেন।ওনাকে পস্তাতে হবে পরে।না জেনে কোন দলে এলাম।আসতে যদি হত তাহলে নরেন্দ্র মোদি জির হাত ধরতে হত।আমি জানি আজ না হয় কাল তাকে আসতেই হবে এই দলে।

তৃনমূলে নিষ্ক্রিয় বিজেপিতে অতি সক্রিয় পুলিশ! ব্যান্ডেল পুলিশ ফাঁড়ির সামনে বিক্ষোভ বিজেপির। হুগলির বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায় এসে পুলিশের সঙ্গে কথা বলেন। লকেটের দাবী, ২০১৯ সালের পর থেকে ব্যান্ডেলে যারা বিজেপি করতেন তাদের বিরুদ্ধে মামলা দিয়ে বাড়ি ছাড়া করা হয়েছে।অনেকেই জেল খেটেছেন।বিজু পাশোয়ান এলাকা ছারা। শিবা কাহার ও কৃষ্ণা কাহারকে পিন্টু সিং ও গঙ্গা মহালি মারধোর করেছে। পুলিশ এখনো গ্রেফতার করতে পারেনি।পুলিশকে উপর থেকে নির্দেশ দিয়েছে গুন্ডাদের দিয়ে ভোট করানোর। পুলিশকে ব্যবহার করছে তৃনমূল বলেন লকেট চট্টোপাধ্যায়। পুলিশ সূত্রে খবর ব্যান্ডেল অন্নপূর্ণা বাজার এলাকায় হোলির দিন একটা গন্ডোগোল হয়।দুই পক্ষের মধ্যে মারা মারি হয়।অভিযোগ দায়ের হলে একজনকে গতকাল গ্রেফতার করে পুলিশ।