এই মুহূর্তে জেলা

ডিজের তাণ্ডব রুখতে গিয়ে আক্রান্ত পুলিশ হুগলিতে, গ্রেপ্তার ৯।


হুগলি, ৮ জানুয়ারি:- ডিজের তাণ্ডব রুখতে গিয়ে আক্রান্ত পুলিশ। হুগলির দাদপুরের আমড়া গ্রামের ঘটনা। এক সাব-ইন্সপেক্টর সহ চার পুলিশ কর্মী আহত, গ্রেপ্তার ৯ জন, আটক গাড়িসহ ডিজে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল আমড়া গ্রাম থেকে ট্রাক্টর নিয়ে বলাগড়ে পিকনিক করতে যায় বেশ কয়েকজন। পিকনিক করে ফেরার পথে সন্ধায় পান্ডুয়ার দ্বারবাসিনী বাজারে স্থানীয় ব্যবসায়ীদের সঙ্গে ডিজে বাজানো নিয়ে বচসা হয় পিকনিক পার্টির। একটি মিস্টির দোকান ভাঙচুর করা হয়। ব্যবসায়ীদের মারধোরও করা হয়।

দুজনকে ধরে আটকে রাখে ব্যবসায়ীরা।ঘটনার কথা দ্বারবাসিনী বাজার কমিটি পুলিশকে জানায়। পান্ডুয়া থানার পুলিশ এসে দুজনকে আটক করে নিয়ে যায়। বাকিরা পালিয়ে যায়। ট্রাক্টরের উপর ৪৮ টা মাইক আর বক্স বেঁধে চলতে থাকে কান ঝালাপালা করা শব্দ। দাদপুর থানার পুলিশ আমড়া চৌমাথায় অপেক্ষা করছিল ডিজে বন্ধ করার জন্য। পিকনিক পার্টি ফিরলে পুলিশ ডিজে বন্ধ করতে বলে। পুলিশকে লক্ষ করে শুরু হয় ইঁট ছোঁড়া। আহত হন এস আই শ্রীমন্ত সিংহরায় সহ দুই কনস্টেবল ও একজন হোমগার্ড।

ডিজে আটক করতে গেলে গ্রামবাসীদের বাধার মুখে পরে পুলিশ। এরপর বিশাল পুলিশ বাহিনী গিয়ে গ্রাম থেকে এক মহিলা সহ নয়জনকে আটক করে। তাদের মধ্যে পূর্ব বর্ধমান দেবীপুরের তিনজন আছে। যারা ডিজে ভাড়া দিয়েছিল। ডিজে বক্স মাইক সহ ট্রাক্টর আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। পরে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে নয়জনকে গ্রেফতার করে দাদপুর থানার পুলিশ।আজ ধৃতদের চুঁচুড়া আদালতে পেশ করা হবে।