এই মুহূর্তে জেলা

ঝাড়খন্ডের অভিনেত্রী ইউটিউবার খুনে গ্রেফতার স্বামী, ধৃতকে আজ তোলা হবে আদালতে।

হাওড়া, ২৯ ডিসেম্বর:- ঝাড়খন্ডের অভিনেত্রী ইউটিউবার রিয়া কুমারী খুনে গ্রেফতার হলেন তাঁর স্বামী। আজই ধৃতকে তোলা হবে আদালতে। বাগনানের রাজাপুরে ঘটনার তদন্তে নতুন মোড়। গ্রেফতার হয়েছেন স্বামী প্রকাশ কুমার। পুলিশি জেরায় বক্তব্যে অসঙ্গতি থাকায় পুলিশ তাঁকে গ্রেফতার করে। দফায় দফায় জিজ্ঞাসাবাদের পর তাকে গ্রেফতার করা হয়। তদন্তে জানা গেছে, প্রকাশের এই দ্বিতীয় বিয়ে নিয়ে সংসারে কলহ ছিল। রিয়ার উপর অত্যাচার চালানো হতো বলেও অভিযোগ। রিয়াকে অন্য কোথাও খুন করা হয়েছে নাকি ছিনতাইয়ের ‘নাটক’ করে এই শ্যুট আউট সবই পুলিশ এখন জানার চেষ্টা করছে। ধৃতকে প্রকাশকে নিজেদের হেফাজতে চেয়ে আদালতে আবেদন করবে পুলিশ। প্রসঙ্গত, হাওড়ার বাগনানের রাজাপুরে গতকাল ওই ঘটনা ঘটে।

বাগনানের রাজাপুর থানার মহিষরেখা ব্রিজের কাছে ওই ঘটনা ঘটে বলে দাবি করেছিলেন রিয়ার স্বামী। মৃতা রিয়া কুমারী ঝাড়খণ্ডের একজন জনপ্রিয় ইউটিউবার এবং অভিনেত্রী। গতকাল প্রকাশ দাবি করেছিলেন ঝাড়খণ্ডের রাঁচি থেকে কলকাতার উদ্দেশ্যে গাড়ি করে তাঁরা আসছিলেন। তাঁদের সঙ্গে ছিল আড়াই বছরের শিশুকন্যাও। স্বামী প্রকাশ নিজেই ড্রাইভিং করছিলেন। এরপর টয়লেটের জন্য মহিষরেখা ব্রিজের কাছে গাড়ি দাঁড় করিয়েছিলেন প্রকাশ। অভিযোগ, সেই সময় তাঁদের ঘিরে ধরে তিন সশস্ত্র দুষ্কৃতী। প্রকাশ এবং তাঁর স্ত্রীর কাছ থেকে টাকা ছিনতাইয়ের চেষ্টা করে দুষ্কৃতীরা। ছিনতাইয়ে বাধা দেন প্রকাশ। গাড়ি থেকে নেমে আসেন প্রকাশের স্ত্রী রিয়াও।

সেই সময় রিয়াকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতিরা। কানের তলায় গুলি লাগে রিয়ার। ঘটনাস্থলে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন তিনি। এরপরই দুষ্কৃতিরা ছিনতাই করে পালিয়ে যায় বলে দাবি প্রকাশের। ঘটনার পর সঙ্গে সঙ্গে প্রকাশ তাঁর আহত স্ত্রীকে নিয়ে কিছু দূর গাড়ি চালিয়ে রাজাপুর থানার পীরতলা এলাকায় আসেন। সেখানে স্থানীয় বাসিন্দাদের কাছে ঘটনার কথা জানানোর পরেই স্থানীয়েরা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। উলুবেড়িয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয় রিয়াকে। কিন্তু হাসপাতালে পৌঁছনোর পর রিয়াকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। এই ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। এই ঘটনায় মৃতার স্বামী প্রকাশকে ম্যারাথন জেরা করে তাঁকে গ্রেফতার করা হয়।