এই মুহূর্তে জেলা

শুরু হয়েছে দু’দিনের ধর্মঘট , প্রভাব পড়েনি হাওড়ায় , ডোমজুড়ে ট্রেন অবরোধ।

হাওড়া, ২৮ মার্চ:- কেন্দ্রীয় সরকারের শ্রমিক বিরোধী, কৃষক বিরোধী, মানুষ বিরোধী এবং দেশ বিরোধী নীতির প্রতিবাদে দেশ জুড়ে আজ ও আগামীকাল দু’দিনের ধর্মঘটের ডাক দিয়েছে শ্রমিক সংগঠনের যৌথ মঞ্চ। ২৮ ও ২৯ মার্চ, দু’দিন চলবে ধর্মঘট। এই ধর্মঘটে সামিল হয়েছে একাধিক ক্ষেত্র। কয়লা, ইস্পাত, তেল, টেলিকম, ডাক, আয়কর, তামা, ব্যাঙ্ক, বিমা সব ক্ষেত্রই এই ধর্মঘটে সামিল। সড়ক, সব ধরনের পরিবহণ এমনকি বিদ্যুৎকর্মীরাও ধর্মঘটে সামিল হয়েছেন।

এই ধর্মঘটে সামিল রয়েছে INTUC, AITUC, HMS, CITU, AIUTUC, TUCC, AICCTU, LPF, UTUC সহ বিভিন্ন সংগঠন। এদিকে, সোমবার সকাল ৬টা থেকে ধর্মঘট শুরু হয়েছে হাওড়াতেও। এখনও পর্যন্ত ধর্মঘটের তেমন কোনো প্রভাব পড়েনি। শহরে চলছে সব গণপরিবহন। অফিস যাত্রীদের ভীড় রয়েছে। হাওড়া স্টেশনে প্রি-পেইড ট্যাক্সি বুথেও স্বাভাবিক ছবি লক্ষ্য করা যাচ্ছে। বেলা বাড়ার সাথে সাথেই কেন্দ্রীয় ট্রেড ইউনিয়ন গুলির যৌথ মঞ্চের ডাকা

ধর্মঘটকে সফল করতে হাওড়ার ডোমজুড়ে পথে নামল ধর্মঘট সমর্থনকারীরা। ডোমজুড় বাজারে হয় বিক্ষোভ। দোকানপাট বন্ধ করে দেওয়ার পাশাপাশি ডোমজুড় বাসস্ট্যান্ডেও যান চলাচল বন্ধ করে দেয় বাম কর্মী সমর্থকরা। হাওড়া আমতা রোড ডোমজুড় বাসস্ট্যান্ডের কাছে পথ অবরোধ করে ধর্মঘট সমর্থনকারীরা। পাশাপাশি ডোমজুড় স্টেশনে ট্রেন অবরোধে সামিল হয় বিক্ষোভকারীরা।