এই মুহূর্তে জেলা

ওয়ার্ডবাসীর সন্তান হিসাবে দারিদ্র্য পরিবারে মধ্যাহৃভোজ শুরু বিজেপি কাউন্সিলরের।

আরামবাগ, ২১ মার্চ:- হুগলি জেলার আরামবাগ পৌরসভাজুড়ে শাসক দল তৃনমুল কংগ্রেসের জয়জয়কার হয় পৌরভোটে। ইতিমধ্যেই পৌরভোটে জয়লাভ করে আরামবাগ পৌরসভার বোর্ড গঠন করেছে তৃনমুল। এরই মাঝে আরামবাগ পৌরসভার একমাত্র বিজেপি কাউন্সিলার বিশ্বজিৎ ঘোষ ক্রমশ নজর কাড়ছে এলাকার মানুষের। তিনি আরামবাগের ১৯ নম্বর ওয়ার্ড থেকে জয়লাভ করেন। ওয়ার্ডবাসীকে কথা দিয়েছিলেন কাউন্সিলার হিসাবে নয় আপনাদের বাড়ির সন্তান হিসাবে কাজ করবো। সেই প্রতিশ্রুতি রাখতে বদ্ধপরিকর বিজেপি কাউন্সিলার বিশ্বজিৎ ঘোষ। শাসকদল আরামবাগ পৌরবোড পরিচালনা করছে মানেই বিরোধী কাউন্সিলারকে কতটা সহযোগীতা করবে সেই বিষয়ে প্রশ্ন থাকছেই।

তাই এই সব না ভেবেই ওয়ার্ডবাসীর জন্য বিশ্বজিৎবাবু ছোট ছোট সমস্যা সমাধানের জন্য নিজে হাতে কাজ শুরু করে দিয়েছেন। স্বভাবসিদ্ধ ভঙ্গিতে পাড়ার কয়েকজন ছেলেকে সঙ্গে নিয়ে যাতায়াতের সমস্যা হচ্ছে বলে তা সিমেন্টর সার্ভ দিয়ে সুবিধা করে দেন। এমন কি বাড়ির সন্তান যেমন মায়ের হাতে রান্না খেয়ে তৃপ্তিবোধ করেন তেমনি ১৯ নম্বর ওয়ার্ডের এক বাড়িতে গিয়ে দুপুরের খাবার খেয়ে সুখে দুঃখে পাশে থাকার বার্তা দেন। এই বিষয়ে আরামবাগ পৌরসভার ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার বিশ্বজিৎ ঘোষ বলেন, সমস্যা ছিল অনেকদিন আগেকার। সাধারণ মানুষের যাতায়াতের সুবিধার জন্য ১৯ নম্বর ওয়ার্ডের ফাঁসি বাগানে রেমবো ক্লাব সন্নিকট ড্রেন মধ্যে

স্লাব বসিয়ে যাতায়াতের সুবিধা করে দেওয়া হয়। পাশাপাশি বাড়ির ছেলের মতো শাখ ভাত খেলাম। খুব ভালো লাগছে। আমি কাউন্সিলার হলেও এলাকার মানুষের সন্তান হয়ে উঠতে পারছি। প্রসঙ্গত উল্লেখ্য, রাজনৈতিক নেতা হওয়ার স্বপ্ন পরিত্যাগ করে বিজেপির একনিষ্ঠ কর্মী হিসাবে ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে বিশ্বজিৎ। এলাকার একমাত্র বিজেপি কাউন্সিলার এখন আরামবাগের একজন জনপ্রিয় সমাজসেবী। সবমিলিয়ে পৌরসভার শপথ গ্রহন অনুষ্ঠানে প্রনাম করে শপথ নেওয়া থেকে শুরু করে পৌরসভায় প্রবেশ করার সময়ও একই ভাবে প্রনাম করা এবং ওয়ার্ডবাসীর সন্তান হিসাবে কাজ করার মধ্য দিয়ে ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছেন আরামবাগের একমাত্র বিজেপি কাউন্সিলার বিশ্বজিৎ ঘোষ।