এই মুহূর্তে জেলা

“বিজেপি পার্টিটা এখন শুভেন্দু অধিকারী কোম্পানি প্রাইভেট লিমিটেড হয়ে গেছে।” ফের বিস্ফোরক সুরজিৎ। আগামীকাল যোগ দিচ্ছেন তৃণমূলে।

হাওড়া, ১৫ ডিসেম্বর:- “বিজেপি পার্টিটা এখন আর ভারতীয় জনতা পার্টি নেই, শুভেন্দু অধিকারী কোম্পানি প্রাইভেট লিমিটেড হয়ে গেছে।” ফের বিস্ফোরক বহিষ্কৃত বিজেপি নেতা সুরজিৎ সাহা। আগামীকালই সুরজিৎ সদলবলে যোগ দিতে চলেছেন তৃণমূলে। প্রায় পঞ্চাশের অধিক কার্যকর্তা এবং দেড় হাজারেরও বেশি কর্মী সমর্থক নিয়ে বৃহস্পতিবার তৃণমূল কংগ্রেসে যোগ দেবেন তিনি। বুধবার সকালে হাওড়ার গুইটেন্ডাল লেনে নিজের কার্য্যালয়ে এক সাংবাদিক বৈঠকে সুরজিৎ সাহা বলেন বলেন, ২৮ বছর ধরে রাজনীতি (বিজেপি) করা কোনও ব্যক্তিকে যদি কোনও ২ বছর আসা ব্যক্তি তাঁর থেকে সেই রাজনৈতিক দল করার অধিকার কেড়ে নিতে পারে সেই রাজনৈতিক দলে থেকে রাজনীতি করার কোনও মানসিকতা বা ইচ্ছে আমার নেই। তাই নতুন ভাবে নতুন সমাজের জন্য চিন্তা করে “ঝকঝকে রাস্তা চকচকে আলো জনগণই বলছে তৃণমূল ভালো”, তাই তৃণমূল কংগ্রেসে যোগদানের সিদ্ধান্ত নিয়েছি।

শুভেন্দু অধিকারী বা কাউকে ইঙ্গিত আমি করতে চাইছি না। দল তো আর শুভেন্দু অধিকারী নয়, দলের মধ্যে অনেক কর্ণধার রয়েছে, বড়ো বড়ো মাথা রয়েছে, সাধারণ সম্পাদক রয়েছেন সংগঠনের সভাপতিরা রয়েছেন। আমি শুভেন্দু অধিকারীকে নিয়ে বলব কেন। আসলে বিজেপি পার্টিটা এখন আর ভারতীয় জনতা পার্টি নেই, শুভেন্দু অধিকারী কোম্পানি প্রাইভেট লিমিটেড হয়ে গেছে। হাওড়া সদরে বিজেপি দল এই মুহুর্তে হালে পানি পাচ্ছে কি পাচ্ছে না জানি না আগামী হাওড়া পুরভোটে বিজেপি একটাও আসন যে জিততে পারবে না এর একটা সার্টিফিকেট দিতে পারি। এদিকে, আগামীকাল সুরজিতের তৃণমূলে যোগদান প্রসঙ্গে এদিন সংবাদমাধ্যমে প্রতিক্রিয়া দেন তৃণমূল নেতা অরূপ রায়। প্রতিক্রিয়া দেন বিজেপির হাওড়া জেলা সদরের আহ্বায়ক মণিমোহন ভট্টাচার্য।