এই মুহূর্তে জেলা

রিষড়া সেবাসদন হসপিটাল খোলার দাবীতে বিজেপির ধর্ণা ,কটাক্ষ তৃণমূল ও বাম – কংগ্রেসের।

হুগলি , ৩ ডিসেম্বর:- হুগলি জেলার রিষড়া পুরসভার অন্তর্গত সেবাসদন হাসপাতাল আগের অবস্থায় ফেরানোর দাবিতে বন্ধ হাসপাতালের গেটে ধর্ণায় বসলো বিজেপি। বৃহস্পতিবার বিজেপির ধর্ণা মঞ্চে উপস্থিত ছিলেন বিজেপি নেতা শমীক ভট্টাচার্য, কবির শঙ্কর বোস, শ্যামল বোস সহ অন্যান্য নেতা কর্মীরা। এদিন বিজেপির ধর্ণা মঞ্চ থেকে রাজ্যের স্বাস্থ্য পরিকাঠামো নিয়ে প্রশ্ন তোলেন শমীক ভট্টাচার্য। এদিন তিনি বলেন যেখানে একটা অতিমারী পরিস্থিতি চলছে সেখানে একটা ভালো হাসপাতাল বন্ধ হয়ে আছে আর সরকার সেটা খোলার ব্যাপারে উদ্যোগী হচ্ছেনা। এদিন রাজ্যের দুয়ারে সরকার কর্মসূচিকে কটাক্ষ করে বলেন তৃণমূল সরকার এখন দুয়ারেই যাক আর ছাদেই যাক মানুষ ঠিক করে নিয়েছে তারা আর তৃণমূলের সাথে নেই।

শুভেন্দু অধিকারীকে নিয়ে বলেন শুভেন্দুকে নিয়ে তৃণমূল নিজেরাই জল ঘোলা করেছে বিজেপি সেটা পরিষ্কার করতে যাবেনা। জল পরিষ্কার হলে মানুষ দেখতে পাবে সেখানে কত মাছ পরে আছে আর কত মাছ বেরিয়ে আসছে। বিজেপি নেতা শমীক ভট্টাচার্য এর ধর্ণাকে অবশ্য কটাক্ষ করেছে বাম কংগ্রেস ও তৃণমূল। এদিন রিষড়া পুরসভার প্রশাসক বিজয় সাগর মিশ্র বলেন বিজেপির কোনো নীতি আদর্শ বা ইস্যু নেই শুধু ঘোলা জলে মাছ ধরতে নেবে পরে বিজেপি নেতারা। সেবাসদনের কিছু আইনি বাঁধার জন্য সেবাসদন চালু করা যাচ্ছে না।

জেলাশাসককে চিঠি দিয়েছি, যাতে আইনি বাঁধা কাটিয়ে সেবাসদন হস্তান্তর করে দেওয়া হয়। হসপিটাল চালাতে আমরা প্রস্তুত। যদিও সেবাসদনের জরুরি পরিষেবা পৌরসভার পক্ষ থেকে ২৪ ঘন্টা চালু রাখা আছে। হুগলি জেলা কংগ্রেসের সহ সভাপতি সাবির আলী বলেন বিজেপি দিল্লি থেকে রাজ্যের দখল নেওয়ার জন্য কিছু পরিযায়ী পাখি পাঠিয়েছে যাদের কোনো নিজেরদের ইস্যু নেই। যেখানে দেখছে আন্দোলন সফল সেখানে হওয়া ডালে ফোড়ন দিতে এসেছে। বাম কংগ্রেসের করা আন্দোলনের শেষে এসে নিজেরা নাম কামাতে চাইছে।