এই মুহূর্তে খেলাধুলা

পরের বছরও আইপিএলে খেলবেন মাহি

স্পোর্টস ডেস্ক, ১ নভেম্বর:- আইপিএল অভিযান শেষ মাহেন্দ্র সিং ধোনির। তবে রবিবার শেষবারের মতো এবছর আইপিএলে টস করতে আসলেও, এখনই আইপিএলকে অবসর জানাচ্ছেন না মাহি। রবিবার দুপুরে আবুধাবিতে টস করতে হেসে সহাস্য মুখে সে কথা নিজেই জানালেন বিশ্বকাপ জয়ী ভারত অধিনায়ক। টসের সময় চেন্নাই অধিনায়ক ধোনিকে জিজ্ঞেস করা হয় এটাই আপনার শেষ ম্যাচ কি না ? উত্তর ধোনি বলেন, “কোনও মতেই হলুদ জার্সিতে এটা আমার শেষ ম্যাচ নয়।” আইপিএল শুরুর আগেই আন্তর্জাতিক ক্রিকেটকে অবসর জানিয়েছেন ‘থালাইভা’।

গত বছর বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ২২ গজে শেষবার দেখা গিয়েছিল এমএসডিকে। তারপর থেকেই ধোনিকে ব্যাট হাতে দেখার অপেক্ষায় প্রহর গুনেছিলেন তাঁর ভক্তরা। ধোনির অবসরের ঘোষণায় মন খারাপ হয়ে গিয়েছিল ক্রিকেট প্রেমীদের। তবে চলতি আইপিএলে সিএসকে ভক্তদের হয়ত খুব একটা মন ভরাতে পারেননি তিনি। কিন্তু বহু ক্রিকেট ভক্তদের কাছে আজও আবেগের আর এক নাম মাহি। রবিবার এবারের আইপিএলে শেষ ম্যাচ খেলতে নামল চেন্নাই সুপার কিংস। ইতিমধ্যেই তাদের প্লে অফে যাওয়ার আশা শেষ।

কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে ম্যাচ তাঁদের কাছে শুধুই সম্মান রক্ষার। তবে শেষ ম্যাচে পঞ্জাবকে হারিয়ে ৯ উইকেটে জয়ী হয়েছে সিএসকে। অনেকের প্রশ্ন ছিল এদিনই হয়ত জীবনের শেষ ম্যাচে নামলেন মাহি। কিন্তু আগামী আইপিএলেও ফের হলুদ জার্সিতে তাঁকে দেখার সুযোগ থাকছে তা জানিয়ে দিলেন তিনি। স্যোশাল মিডিয়ায় ধোনিকে পরের বছরের জন্য আগাম শুভেচ্ছা জানিয়েছেন তাঁর ফ্যানেরা।