এই মুহূর্তে জেলা

সুশান্ত মৃত্যুর ঘটনায় বাঙ্গালী অভিনেত্রীর নাম ! বাঙ্গালী মহিলাদের নিয়ে কুরুচিকর পোষ্ট লালবাজারে অভিযোগ উত্তরপাড়ার গৃহবধূর।

হুগলি , ৯ আগস্ট:- সুশান্ত সিংহ রাজপুত্র মৃত্যুর ঘটনায় নাম জড়িয়েছে বঙ্গ তনয়া রিয়া চক্রবর্তীর । তদন্তে নেমেছে কেন্দ্রীয় তদন্ত কারী সংস্থা সিবিআই । রিয়া চক্রবর্তীর নাম জরানোর পর থেকেই সমস্ত বাঙালি মহিলাদের নিয়ে কুরুচিকর মন্তব্য দ্যাখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায় । বাঙালি মহিলাদের নিয়ে যে ভাবে সোশ্যাল মিডিয়ায় একের পর এক কুমন্তব্য ভেসে আসছে তা দেখে উত্তরপাড়ার এক বাঙ্গালী গৃহবধূ রূপ চক্রবর্তী খান লালবাজার সাইবার ক্রাইমের দ্বারস্থ হন । উত্তরপাড়া ভদ্রকালীর বাসিন্দা রূপা চক্রবর্তী খান গত কয়েকদিন আগে লালবাজারে অভিযোগ করেন।তার পরেই নড়েচড়ে বসে লালবাজার । লালবাজার তদন্তে নেমেই সন্ধান পায় বেশ কয়েকটি ফেক ফেসবুক একাউন্টের পরে সেই সব ফেসবুক একাউন্ট গুলো বন্ধ করে দেয় পুলিশ । যদিও নতুন করে ফেক একাউন্ট খুলে আবার সেই বাঙ্গালি মহিলাদের লজ্জা জনক ছবি পোস্ট করা হচ্ছে বলে দাবি করেন উত্তরপাড়ার রূপ চক্রবর্তী খান ।

তিনি আর বলেন সুশান্ত মৃত্যুর পরে যে ভাবে বাঙালি মহিলাদের বিশ্বের কাছে ছোটো করা হচ্ছে সেটা খুব লজ্জার । আমরা গর্ব করি আমরা বাঙালি । কিন্তু আমাদের জাতী নিয়ে যে বা যারাই এটা করছে পুলিশ যাতে ব্যাবস্থা নেই এটা আমার অনুরোধ রাজ্যের মুখ্যমন্ত্রীর কাছে।এর সাথে উত্তরপাড়ার বঙ্গযোদ্ধা নামে একটি অরাজনৈতিক সংগঠন লালবাজারে অভিযোগ করেন।সেই সংগঠনের সদস্য প্রবীর রায় বলেন সুশান্ত মৃত্যুর ঘটনায় গোটা বিহার এক হয়ে প্রতিবাদে নেমেছে । বলিউডের বেশ কয়েকটি অভিনেতা অভিনেত্রীর সিনেমা বয়কটের ডাক দিয়েছে । আর আমরা আমাদের ঘরের মহিলাদের জন্য এটুকু পারবো না।আমাদের ঘরের মা বোনের স্বার্থে আমরা লালবাজারে অভিযোগ করি । যারা ফেসবুকে ফেক একাউন্ট খুলে বাঙালি মহিলাদের লজ্জা জনক ছবি বা কমেন্ড পোষ্ট করছেন তাদের বিরুদ্ধে পুলিশ যথাযথ ব্যাবস্থা নেবে বলে আমি মনে করি।