এই মুহূর্তে জেলা

আমফানে ক্ষতিগ্রস্ত কারখানার ছাদ মেরামতিতে বাধাদানের অভিযোগ। সুবিচারের আশায় সস্ত্রীক হাওড়ায় জেলাশাসকের কার্যালয়ের সামনে ধর্না।

হাওড়া , ২১ জুলাই:- ‘আমফানে আমরা ক্ষতিগ্রস্ত। আমাদের সঙ্গে অন্যায় হয়েছে। আমরা বিচার চাই।’ এই দাবিতে হাওড়ায় জেলাশাসকের কার্যালয়ের সামনে মঙ্গলবার দুপুরে ধর্নায় বসে পড়েন এক দম্পতি। জানা যায়, ঘূর্ণিঝড় আমফানের তান্ডবে উড়ে গিয়েছিল তাঁদের গ্রিল কারখানার ছাদ। ঝড় কেটে যাওয়ার বেশ কয়েকদিন পরে সেই ছাদ মেরামতি করতে গিয়েই দেখা দেয় সমস্যা। স্থানীয় পঞ্চায়েত প্রধানের তরফ থেকে বাধা আসে। এই অভিযোগেই এবার সুবিচার চেয়ে সরব হয়েছেন গ্রিল কারখানার ওই মালিক। স্থানীয় থানায় অভিযোগের পর মঙ্গলবার তিনি হাওড়ায় জেলাশাসকের কার্যালয়ের সামনে স্ত্রীকে নিয়ে ধর্নায় বসে পড়েন। যদিও এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছেন পঞ্চায়েত প্রধান।

পঞ্চায়েত প্রধানের বক্তব্য, তাঁর বিরুদ্ধে উদ্দেশ্যপ্রণোদিতভবে সম্পূর্ণই মিথ্যা অভিযোগ আনা হচ্ছে। গ্রিল কারখানার মালিক জানান, গত মে মাসের ২০ তারিখে আমফান ঝড়ে লিলুয়া দেবীরপাড়ায় বাড়ির কাছেই তাঁর গ্রিল কারখানার ছাদ উড়ে যায়। ৬ জুন যখন ছাদ মেরামত করা হচ্ছিল তখনই বাধা আসে। তাঁকে এই কাজ বন্ধ করে দিতে বলা হয়। সেই কথা না মানায় তাঁকে শারীরিক নিগ্রহ করা হয়। সেদিনই লিলুয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। মঙ্গলবার সকাল থেকে সুবিচারের আশায় হাওড়ার জেলাশাসকের কার্যালয়ের সামনে বুকে প্ল্যাকার্ড লাগিয়ে স্ত্রীকে নিয়ে ধর্নায় বসেন তাঁরা।