এই মুহূর্তে রাজ্য

করোনা আক্রান্ত বিগ-বি ও অভিষেক ! প্রার্থনা গোটা দেশের ।

সোজাসাপটা ডেস্ক , ১২ জুলাই:- অমিতাভ বচ্চন গতরাতেই জানিয়েছেন যে তিনি করোনা পজিটিভ। এই অবস্থায় তিনি আপাতত নানাবতী হাসপাতালে ভর্তি। এদিকে, তাঁর ছেলে অভিষেক বচ্চনও করোনা পিজিটিভ বলে জানা গিয়েছে। বচ্চন পরিবারে করোনা হানার পরই, পরিবারের বাকি সদস্য ও তাঁদের সঙ্গে যাঁরা মেলামেশা করেছেন তাঁদেরও টেস্ট করা হবে বলে খবর।  করোনা আক্রান্ত অভিষেক ভর্তি রয়েছেন নানাবতী হাসপাতালে। তবে বচ্চন পরিবারের বাকি সদস্যরা করোনা নেগেটিভ। এজিন, জয়া, ঐশ্বর্য, আরাধ্যার করোনা রিপোর্টে তেমনই তথ্য এসেছে। অমিতাভ বচ্চনের অসুস্থতার খবর শুনে এদিন জয়া বচ্চনকে ফোন করেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিকে, বচ্চন পরিবারে করোনার হানার খবর পেতেই রাজনৈতিক মহল থেকে শুরু করে, বলিউডের সমস্ত মহলে উদ্বেগ বাড়তে থাকে। উদ্বেগে পড়ে সচিনও একটি টুইট করেছেন এদিন। এদিকে, অমিতাভ ও অভিষেক দুজনের অবস্থাই স্থিতিশীল বলে জানিয়েছে নানাবতী হাসপাতাল। দুজনেরই অল্প উপসর্গ রয়েছে।

বলিউডের তাবড় অভিনেত্রী মাধুরীও বচ্চন পরিবারের অসুস্থতার কথা শুনে উদ্বেগে। তিনি একটি টুইটে জানিয়েছেন, অমিতাভ বচ্চনের দ্রুত আরোগ্য তিনি কামনা করছেন। বলিউডের অভিনেত্রী তাপসী পান্নু থেকে শুরু করে দক্ষিণী স্টার মামুট্টি পর্যন্ত সকলেই অমিতাভ বচ্চনের দ্রুত আরোগ্য কামনা করেছেন। এদিকে, বলিউডে তারকা অনুপম খেরও বিগবির শারীরিক সুস্থতা কামনা করেছেন। অমিতাভ বচ্চনের শারীরিক পরিস্থিতির উন্নতির কামনা করে টুইট করেছেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধন। তিনি লিখেছেন, ‘অমিতাভ জি, আমিও গোটা দেশের সঙ্গে আপনার সুস্থতা কামনা করি। আপনি কোটি কোটি ভক্তের আদর্শ, আইকনিক সুপারস্টার!আমরা সবাই মিলে আপনার খেয়াল রাখব। আপনার সুস্থতা কামনা করি !’ এদিকে , দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালও একই বার্তা দিয়েছে অমিতাভ বচ্চনের অসুস্থতার কথা শুনে।

অন্যদিকে রেখার বাড়িতে এক কর্মী করোনা পজিটিভ হয়েছেন। ফলে অভিনেত্রীকে করোনার টেস্ট করাতে হবে। তারপরই রেখার শারীরিক অবস্থা সম্পর্কে জানা যাবে। এদিকে, বলিউড নিয়ে আরও একটি খবর রটতে থাকে যে , কাপুর পরিবারেও করোনা হানা দিয়েছে। সেখানে নীতু কাপুরের জন্মদিনের পার্টি থেকে রণবীর, নীতু সহ করণ জোহর আক্রান্ত হন বলে গুজব রটে যায়। যদিও তা নস্যাৎ করেছেন রণবীর। এদিকে টলিউডে আরও এক নামী তারকা পরিবার মল্লিক বাড়িতেও করোনা হানা দিয়েছে। রঞ্জিত মল্লিক, কোয়েল মল্লিক, তাঁরা মা ও স্বামী নিসপাল সিং করোনায় আক্রান্ত।