এই মুহূর্তে জেলা

করোণা সংক্রমণ এড়াতে লকডাউনে কড়াকড়ি করতেই বুধবার থেকে লাঠিহাতে ময়দানে নামলো ইংরেজ বাজার থানার পুলিশ

ইংরেজবাজার, ৮ জুলাই:- লকডাউন অমান্যকারীদের লাঠিপেটা করা হয়েছে। অবাঞ্ছিত ভাবে নির্দিষ্ট সময়ের বাইরে দোকান খুলে রাখার ক্ষেত্রেও করা আইনি ব্যবস্থা নিয়েছে পুলিশ। এদিন সকাল থেকেই কমব্যাট ফোর্স নিয়ে ইংরেজবাজার থানার পুলিশ মালদা শহরের বিভিন্ন বাজার এবং জনবহুল এলাকায় অভিযান শুরু করে। একইভাবে পুরাতন মালদা পুরসভা এলাকায় অভিযান চালায় সংশ্লিষ্ট থানার পুলিশ।

মাক্সবিহীন মানুষদের রাস্তায় দেখলেই ধরপাকড় শুরু করে লাঠিপেটা করেছে পুলিশ। এমনকি অবাঞ্চিত ভাবে টোটো চলাচলের ওপর কড়া আইনি ব্যবস্থা নেওয়ারও পদক্ষেপ গ্রহণ করেছে ইংরেজবাজার থানার পুলিশ। এদিন মালদা শহরের নেতাজি পুরো মার্কেট, চিত্তরঞ্জন পুরো মার্কেট, রথবাড়ি সহ বিভিন্ন এলাকায় অভিযান চালায় ইংরেজবাজার থানার পুলিশ। বিভিন্ন জায়গায় নির্দিষ্ট সময় পেরিয়ে যাওয়ার পরেও দোকান বাজার বন্ধ করার জন্য লাঠিপেটা করতে বাধ্য হয় পুলিশকে।

বলাবাহুল্য , গত সোমবার মালদায় করোনা সংক্রমণ ঠেকাতে জেলা প্রশাসন রুদ্ধদ্বার বৈঠক করেই লকডাউনে কড়াকরি সিদ্ধান্তের কথা ঘোষণা করে। যার পরিপ্রেক্ষিতে সকাল এগারোটা পর্যন্ত মাছ ,মাংস , সবজি বাজার এবং অন্যান্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী দোকানপাট খোলা থাকার কথা জানানো হয়। তারপর থেকেই বাজার বন্ধ না করলে আইনি পদক্ষেপ নেওয়ার কথা জানিয়ে দেওয়া হয়। সেই মোতাবেক এদিন সকাল থেকে পুলিশ কড়া হাতে অভিযান চালায়।