এই মুহূর্তে খেলাধুলা

ফের অন্নদাতার ভূমিকায় মহারাজ।

 

স্পোর্টস ডেস্ক,১০ মে:– করোনা পরিস্থিতিতে দাতা মহারাজ সর্বদাই অগ্রগামী। বার বার মুক্ত হস্তে সাহায্য করে চলেছেন তিনি। এর আগেই রাজ্যের ১০ হাজার মানুষকে যতদিন লকডাউন চলবে প্রতিদিন অন্ন দানের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন মহারাজ। ইস্কোনের মন্দিরে গিয়ে ১০ হাজার মানুষকে প্রতিদিন অন্ন দানের কথা জানিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। এছাড়াও বেলুড় মঠ, ভারত সেবাশ্রমকেও চাল দান করেন তিনি। রাজ্যের ত্রাণেও ৫০ লক্ষ টাকার চাল দান করেছেন। এই চাল সরকারী স্কুল মারফৎ গ্রামীণ গরীব মানুষদের কাছে পৌঁছে দেওয়া হয়েছিল। আর এবার

There is no slider selected or the slider was deleted.


নৈহাটির মানুষদের জন্য সাহায্যের হাত বাড়ালেন মহারাজ। নৈহাটি বড় কালী পুজো সমিতির হাতে ১০০ কেজি চাল তুলে দিয়েছেন বোর্ড প্রেসিডেন্ট। প্রয়োজনীয় মানুষদের সাহায্যের জন্যে সৌরভ গঙ্গোপাধ্যায় ফাউন্ডেশনের উদ্যোগে চাল পৌঁছে দেওয়া হয়। সৌরভের এই উদ্যোগে আপ্লুত নৈহাটির বাসিন্দারা।

There is no slider selected or the slider was deleted.

উল্লেখ্য করোনা রুখতে রাজ্য ক্রিকেট বোর্ডের সঙ্গে আলোচনার পর সৌরভের বিসিসিআই করোনা রুখতে কেন্দ্রীয় ত্রাণ তহবিলে ৫১ কোটি দান করে। এর পাশাপাশি করোনায় দুঃস্থদের সাহায্যের জন্য রাজ্যের যে কোনও সংস্থার পাশে দাঁড়ানোর আশ্বাস দিয়েছেন মহারাজ। এছাড়াও প্রধানমন্ত্রীর সঙ্গে ভিডিও কনফারেন্সে যোগ দিয়ে দেশবাসীকে লকডাউন মেনে চলার পরামর্শ দিয়েছেন সৌরভ।

There is no slider selected or the slider was deleted.