এই মুহূর্তে জেলা

ফুল ও পানচাষীদের লকডাউন থেকে ছাড় দেয়া হবে আগামীকাল থেকে -মুখ্যমন্ত্রী।

নবান্ন,হাওড়া,৭ এপ্রিল:- নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রাজ্যে মৃতের সংখ্যা বেড়ে হল ৫। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি আজ নবান্ন এক সাংবাদিক বৈঠকে জানিয়েছেন রাজ্যফ সরকারের গঠিত বিশেষজ্ঞ কমিটি সবকিছু খতিয়ে দেখে এই মৃত্যুর সংখ্যা নিশ্চিত করেছে। পাশাপাশি আজ দুপুর ১২ টা পর্যন্ত গত ২৪ ঘন্টায় রাজ্যে আরও ৮ জন নভেল করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছেন বলে মুখ্যমন্ত্রী জানান।ইতিমধ্যে সুস্থ হয়ে যাওয়া এবং মৃতদের সংখ্যা বাদ দিয়ে বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন সংক্রমিত ব্যক্তির সংখ্যা হল ৬৯।

There is no slider selected or the slider was deleted.


মুখ্যমন্ত্রী জানান করো না পরিস্থিতির মোকাবিলায় রাজ্য সরকার সবরকম চেষ্টা চালাচ্ছে। রাজ্যজুড়ে কঠোরভাবে লকডাউন পালন করা হলেও গরীব খেটে খাওয়া মানুষের স্বার্থের কথা ভেবে কিছু ক্ষেত্রে ছাড় দেওয়া হচ্ছে। আগামীকাল থেকে রাজ্যের ফুল ও পানচাষীদের লকডাউন থেকে ছাড় দেয়া হবে বলে মুখ্যমন্ত্রী জানিয়েছেন। তারা বাজারে নিজেদের উৎপাদিত ফসল বিক্রি করতে পারবেন। একই সঙ্গে সবজি মন্ডি গুলি কেও খুলে দেওয়া হবে। যারা ঘরে বসে বিড়ি বাঁধেন তারাও সর্তকতা অবলম্বন করে কাজ করতে পারবেন বলে মুখ্যমন্ত্রী জানিয়েছেন।

There is no slider selected or the slider was deleted.


করোনা উত্তর পরিস্থিতিতে রাজ্যের অর্থনীতি উন্নয়নের দিশা দেখাতে নোবেলজয়ী অর্থনীতিবিদ অভিজিৎ বিনায়ক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে রাজ্য সরকার উপদেষ্টা কমিটি গঠন করেছে। ভিডিও কনফারেন্সের মাধ্যমে সাংবাদিক বৈঠকে যোগ দিয়ে অভিজিৎ বিনায়ক বন্দ্যোপাধ্যায় রাজ্য সরকারকে বেশ কিছু পরামর্শ দেন। তিনি বলেন, এখন আতঙ্কিত না হয়ে সতর্ক থেকে কাজ করতে হবে। উন্নত দেশ মাস্ক স্যানিটাইজার ব্যবহার করে উপকার পেয়েছে। এখানেও তা করতে হবে । পাশাপাশি নমুনা পরীক্ষার সংখ্যা বাড়ানো এবং সার্বিক নজরদারির উপর তিনি জোর দিয়েছেন।

There is no slider selected or the slider was deleted.